দুর্ঘটনার মুখে মন্ত্রী বেচারাম মান্নার কনভয়, ট্যাক্সির সঙ্গে সংঘর্ষে জখম ৩

0

দুর্ঘটনার মুখে রাজ্যের প্রতিমন্ত্রী বেচারাম মান্নার (Becharam Manna)কনভয়। মানিকতলা থেকে রাজাবাজারের মাঝে মোড় নিতে গিয়ে কনভয়ের একটি গাড়ির সঙ্গে ট্যাক্সির সঙ্গে সংঘর্ষ ঘটে। ট্যাক্সিচালক এবং দুই পুলিশকর্মী তাতে জখম হন বলে খবর। যদিও বেচারাম মান্নার কোনও ক্ষতি হয়নি। কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাওয়ায় তিনি ফের গন্তব্যে চলে যান।

দুর্ঘটনার মুখে মন্ত্রী বেচারাম মান্নার কনভয়, ট্যাক্সির সঙ্গে সংঘর্ষে জখম ৩

Read more-অভিজিৎ-এর দেহ হস্তান্তর নিয়ে NRS-‌এ তুমুল উত্তেজনা, হোমগার্ডকে চড় বিজেপি নেতার

বৃহস্পতিবার কাজের জন্য কলকাতায় (Kolkata) এসেছিলেন সিঙ্গুরের (Singur) তৃণমূল বিধায়ক (TMC MLA) বেচারাম মান্না। দুপুর নাগাদ তিনি মানিকতলা থেকে রাজাবাজারের দিকে যাচ্ছিলেন। ট্রাফিক পুলিশ সূত্রে খবর, মানিকতলা থেকে রাজাবাজারের দিকে যাচ্ছিলেন বেচারাম মান্না। সেসময় একটি ট্যাক্সি আসছিল উলটোদিক থেকে। একটি রাস্তার মোড়ে বাঁক নেওয়ার সময় তাঁর কনভয়ের একটি গাড়ি ওই ট্যাক্সির মুখে পড়ে। দুই গাড়ির সংঘর্ষ ঘটে। আহত হন ট্যাক্সিচালক।

Read More-লালবাতি গাড়িতে বসেই মদ্যপান, চন্দননগরে ধৃত ভুয়ো ডিএসপি

মন্ত্রীর কনভয় (Convoy) দুর্ঘটনার কবলে পড়েছে। এই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কর্তব্যরত ট্রাফিক পুলিশ কর্মীরা। তাঁদের মধ্যে দু’জন জখম হন বলে খবর। মন্ত্রী নিজেও দুর্ঘটনার খবর পেয়ে গাড়ি থেকে নেমে পড়েন। জখম ট্যাক্সিচালকের খোঁজখবর নেন। দুই ট্রাফিক পুলিশের আহত হওয়ার খবর জেনে তাঁদেরও খোঁজ নেন বেচারাম মান্না। জানা গিয়েছে, তাঁরা সকলেই অল্পবিস্তর জখম হয়েছেন। প্রাথমিক চিকিত্‍সার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। দুর্ঘটনার জেরে কলকাতার অন্যতম ব্যস্ত এলাকায় সাময়িকভাবে যানজট তৈরি হয়। কিছুক্ষণ পর সেখান থেকে মন্ত্রীর কনভয় চলে গেলে ফের যান চলাচল স্বাভাবিক হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here