দেশজুড়ে ৯৭.৬৭ লক্ষ করোনা-সংক্রমণ, মৃত্যু বেড়ে ১,৪১,৭৭২

0

সক্রিয় রোগীর সংখ্যা দ্রুত কমছে ভারতে, দৈনিক করোনা আক্রান্তের সংখ্যাও নিম্নমুখী। তবে, সংক্রমণে রাশ টানা যাচ্ছে না। বাড়তে বাড়তে ভারতে করোনা-আক্রান্তের সংখ্যা ৯৭-লক্ষের কাছাকাছি পৌঁছে গেল। ভারতে বিগত ২৪ ঘন্টায় (বুধবার সারাদিনে) নতুন করে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত ৪১২ জনের মৃত্যু হয়েছে। শেষ ২৪ ঘন্টায় ভারতে নতুন করে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৩১,৫২২ জন।

৪১২ বেড়ে বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ১,৪১,৭৭২ জন। বিগত ২৪ ঘন্টায় ভারতে সুস্থ হয়েছেন ৩৭,৭২৫ জন, ফলে এযাবত্‍ দেশে করোনা-মুক্ত হয়েছেন ৯২,৫৩,৩০৬ জন রোগী। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত ভারতে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩ লক্ষ ৭২ হাজার ২৯৩ জন, বিগত ২৪ ঘন্টার মধ্যে কমেছে ৬,৬১৬ জন।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, ভারতে অ্যাক্টিভ রোগীর সংখ্যা অনেকটাই নিম্নমুখী। ভারতে এই মুহূর্তে মাত্র ৩.৮১ শতাংশ করোনা-রোগী চিকিত্‍সাধীন রয়েছেন। সুস্থতার হার ৯৪.৭৪ শতাংশ এবং মৃত্যুর হার ১.৪৫ শতাংশ। বিগত ২৪ ঘন্টায় ভারতে ৯,২২,৯৫৯টি করোনা-স্যাম্পেল টেস্ট করা হয়েছে।

Previous articleব্যবহার করতে হবে স্মার্টকার্ডই, অফিস টাইম ছাড়া কারও ক্ষেত্রেই লাগবে না ই-পাস, জানাল কলকাতা মেট্রো
Next articleআজ তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের গড় ডায়মন্ড হারবারে নাড্ডা, রয়েছে একাধিক কর্মসূচি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here