Tuesday, May 30, 2023
HomeUncategorized‘দ্য কেরালা স্টোরি’-র নিষেধাজ্ঞায় স্থগিতাদেশ, মুখ খুললেন অভিনেতা রুদ্রনীল

‘দ্য কেরালা স্টোরি’-র নিষেধাজ্ঞায় স্থগিতাদেশ, মুখ খুললেন অভিনেতা রুদ্রনীল

অভিনেতা রুদ্রনীল ঘোষ ৮ ই মে রাজ্যে ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি নিষিদ্ধ করার সিদ্ধান্তের জন্য পশ্চিমবঙ্গ সরকারের সমালোচনা করেছিলেন। তিনি দাবি করেছিলেন যে রাজ্যে আইনের শাসন এখন অচল হয়ে গেছে এবং তার পরিবর্তে শাসকের শাসন চলছে। সুপ্রিম কোর্ট ছবিটির ওপর নিষেধাজ্ঞা স্থগিত করার পর ইন্ডাস্ট্রি দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে। রাজ্যে শান্তি বজায় রাখতে এবং আইনশৃঙ্খলা বজায় রাখতে সরকার এই সিদ্ধান্ত নিয়েছিল, কিন্তু রুদ্রনীল সে সময় এর তীব্র বিরোধিতা করেছিলেন।

সুপ্রিম কোর্টের স্থগিতাদেশ নিয়ে জনৈক সংবাদমাধ্যমে অভিনেতা মন্তব্য করেছেন, এটা প্রত্যাশিত ছিল। তিনি চলচ্চিত্রের উপর নিষেধাজ্ঞা আরোপ করার জন্য পশ্চিমবঙ্গের সমালোচনা করেছিলেন, দাবি করেছিলেন যে এটি রাজনৈতিক লাভের জন্য করা হয়েছিল, হারানো ভোট পুনরুদ্ধার এবং বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে বিভাজন তৈরি করা হয়েছিল।

সেন্সর বোর্ডে পাশ করা সিনেমাকে নিষিদ্ধ করা অন্যায্য বলে শুরু থেকেই তিনি নিষেধাজ্ঞার বিরোধিতা করেছিলেন। অভিনেতার বিশ্বাস, নিষেধাজ্ঞা সম্পূর্ণরূপে রাজনীতি দ্বারা অনুপ্রাণিত ছিল। তিনি আরও উল্লেখ করেছেন যে পশ্চিমবঙ্গের সরকার অর্থ উপার্জনের বিষয়ে চিন্তা করে না এই নিষেধাজ্ঞার ফলে বব্যবসায়ী ক্ষতি হয়েছিল, যা তিনি লক্ষ্য করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments