ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে খুন তৃণমূল নেতাকে, চাঞ্চল্য বসিরহাটে

0

রাতে বাড়ি ফেরার পথে তৃণমূল কর্মীকে নৃশংসভাবে হত্যা করল দুষ্কৃতীরা। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বসিরহাট মাটিয়া থানার চাঁপাপুকুর পূর্ব পাড়া এলাকায়। তৃণমূল কর্মী খুনের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। রাতের অন্ধকারে তৃণমূল কর্মীকে কুপিয়ে ও গুলি করে খুনের ঘটনায় তীব্র উত্তেজনা ছড়াল মাটিয়া থানার চাঁপাপুকুর বাজারসংলগ্ন রাজাপুর এলাকায়।

ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে খুন তৃণমূল নেতাকে, চাঞ্চল্য বসিরহাটে

Read More-সুখবর! দুর্গাপুজো উপলক্ষে টানা ১৬ দিনের ছুটি পাবেন রাজ্যের সরকারি কর্মচারীরা

স্থানীয় সূত্রে জানা যায় বৃহস্পতিবার রাত ১০ টা নাগাদ বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন মোজাফফর হক। তখনই বেশ কিছু দুষ্কৃতী একটি মারুতি গাড়িতে করে এসে ওই বাইকে ধাক্কা মারে। ধাক্কা মারলে রাস্তার উপর ছিটকে পড়ে ওই তৃণমূল কর্মী। তখনই মারুতি গাড়ি থেকে বেশ কয়েক জন দুষ্কৃতী এসে ওই তৃণমূল নেতাকে এলোপাথারি কোপাতে শুরু করে। মৃত্যু নিশ্চিত করতে পরপর দুই রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

Read More-ভূমিকম্পে কেঁপে উঠল উত্তরবঙ্গের একাধিক জেলা, আতঙ্কে রাস্তায় মানুষজন

গ্যাসের এই হত্যাকাণ্ডে ৮ থেকে ১০ জন সশস্ত্র দুষ্কৃতী জড়িত। গাড়ি করে ওই দুষ্কৃতীরা এসে বাইকে আসা মোফাজ্জল এর উপর হামলা করে। ঘটনাস্থল থেকে ওই মোটরবাইক এবং বাড়তি গাড়ি ভাঙাচোরা অবস্থায় উদ্ধার হয়। মারুতি গাড়ির ভেতর থেকে বেশ কয়েক রাউন্ডগুলি পাওয়া যায় বলে জানা গেছে। ওই তৃণমূল কর্মীর মোটর বাইকের পিছনের সিটে বসেছিলেন হাফিজুল ইসলাম নামে এক তৃণমূল কর্মী, তিনিও গুরুতর আহত হয় বলে জানা গেছে। এমনকি ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ছড়িয়েছে ব্যাপক উত্তেজনা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মাটিয়া থানার পুলিশ।

Previous articleসুখবর! দুর্গাপুজো উপলক্ষে টানা ১৬ দিনের ছুটি পাবেন রাজ্যের সরকারি কর্মচারীরা
Next articleBREAKING: অবশেষে নিলামে এয়ার ইন্ডিয়ার মালিকানা পেল Tata গোষ্ঠী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here