নন্দীগ্রামের প্রার্থী হিসেবে আজ মনোয়নপত্র জমা মমতা বন্দ্যোপাধ্যায়ের

0

নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোয়নপত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন সুব্রত বক্সী এবং শেখ সুফিয়ান। তাঁকে ঘিরে উত্‍সাহ উদ্দীপনায় ভরপুর তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। প্রায় প্রত্যেকের হাতে দেখা যায় প্ল্যাকার্ড তোমাকেই চাই। মুখে স্লোগান বাংলা নিজের মেয়েকেই চায় এবং খেলা হবে। যে সময় হলদিয়ার মহকুমা শাসকের দফতরে নিজের মনোনয়ন পত্র জমা দেন তৃণমূল নেত্রী সেই সময় জনতার ঢল লক্ষ্য করা যায় মহকুমা শাসকের দফতরের সামনে। আজকে নন্দীগ্রাম থেকে হেলিকপ্টারে করে হলদিয়ায় এসে পৌঁছান মমতা বন্দ্যোপাধ্যায়।

তারপর মঞ্জুশ্রী মোড় থেকে ১ কিলোমিটার পদযাত্রা করে মহকুমাশাসকের দফতরে পৌঁছান তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলে পা মেলান হাজার হাজার কর্মী সমর্থক। তাঁকে ঘিরে কর্মী সমর্থকদের উন্মাদনা ছিল চোখে পড়ার মত। এরপর মহকুমা শাসকের দফতরে মমতা বন্দ্যোপাধ্যায় যতক্ষণ উপস্থিত ছিলেন বাইরে তাঁর জন্য অপেক্ষা করেছেন অগণিত তৃণমূল কর্মী সমর্থকরা। মনোনয়ন পত্র জমা দেওয়ার আগে আজ শিবমন্দিরেও পুজো দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এরপরই অগণিত কর্মী সমর্থকদের নিয়ে রোড শো করে এসে হলদিয়া মহকুমা শাসকের দফতরে নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোয়নপত্র জমা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি যতক্ষণ মহকুমা শাসকের দফতরে ছিলেন তাঁর জন্য বাইরে অপেক্ষা করছিলেন অগণিত কর্মী সমর্থকরা। মনোনয়ন পত্র জমা দিয়ে বেরিয়ে এসে সাধারণ মানুষ administration সব মিডিয়াকে সকলকে ধন্যবাদ জানান মমতা বন্দ্যোপাধ্যায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here