Wednesday, June 29, 2022
Homeকলকাতানিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

Today Kolkata:- নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।সৌগত রায় প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, সবাইকে বাংলার নববর্ষের শুভেচ্ছা, সৌগত বাবু সহ সকলের সৎবুদ্ধি, সৎ সাহস হোক, সত্য কথা বলার সাহস হোক। পশ্চিমবঙ্গে এগোচ্ছে অনেকেই চোখ বন্ধ করে নিয়েছে, যে পার্টিতে আছেন বলা মুশকিল, যারা জেতালো তাদের দুঃখ কষ্ট দেখে পাশে থাকা উচিত ও সত্য স্বীকার করা উচিত। মদন মিত্র নিয়ে তিনি বলেন, কে সৎ পাত্র, কে অসৎ পাত্র কে তৃণমূল কে কি বলে তারাই জানে, যারা পার্টিকে গালাগালি দিচ্ছে তারাই মুখপাত্র হচ্ছে। একাধিক লোক আছে, যে পরিস্থিতে আছে তারাই ঠিক করতে পারছে না। পার্টি গাইডলাইন মানা সম্ভব হচ্ছে না। নন্দীগ্রামে দোলা সেনকে ঘিরে বিক্ষোভ এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, সারা বাংলা জুড়ে ক্ষোভ বেরোচ্ছে, বেহালা পূর্বেও বিক্ষোভ দেখাচ্ছেন।

অনেক নেতা ভয়ে বেরোচ্ছেন না, কেউ হসপিটালে কেউ অন্য কোথায় সেল্টার নিয়েছে কতদিন বাঁচবে মানুষকে জবাব দিতে হবে। নববর্ষের শুভেচ্ছা – সবাইকে শুভেচ্ছা জানাব অভিনন্দন জানাব। দুই বছর করোনা, একবছর রাজনৈতিক হিংসা চলেছে। বাংলা পরিবর্তন করব তার দায়িত্ব নিতে হবে। হাঁসখালিতে বিজেপির প্রতিনিধি দল এপ্রসঙ্গে তিনি বলেন….. সরকার তারা বাঁচার চেষ্টা করছে, সত্য থেকে দূরে রাখার চেষ্টা করছে। আমরা সাধারণ মানুষের সাথে সাহস দেওয়া ও সত্য তুলে ধরা কাজ চলছে, টিম গেছে যাতে মানুষ মনে না করে কেউ নেই, কি ঘটেছে তা জানার দরকার আছে। কালীঘাটে স্কাইওয়াক নিয়ে দিলীপ ঘোষের কটাক্ষ- তৃণমূলের নেতারা এখন মাটিতে হাঁটতে পারবেন না, পাবলিকের সামনে স্কাইওয়াক দিয়ে হাঁটতে হবে।

নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

MORE NEWS – ৮ বছর বয়সী ছোট শিশুর ওপর অত্যাচার।

Today Kolkata:- ঘটনাটি ঘটেছে মাশিলা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পাঠানপাড়া। গতকাল বুধবার গভীর রাত আনুমানিক রাত 10টার সময় আহেন খান নামে ওই শিশুটিকে তিনজন মিলে তাকে জোরপূর্বক ভাবে তুলে নিয়ে যায় দেড়শ মিটার দূরে একটি পরিত্যক্ত বাড়িতে। সেখানে ওই শিশুটিকে ধারালো ব্লেড দিয়ে মুখে আঘাত করে তারপর মাথার চুল কেটে দেয়। CONTINUE READING

ট্রেনের উদ্বোধন কে ঘিরে রাজনৈতিক সৌজন্যের নজির দেখল মালদা টাউন স্টেশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments