More
    HomeUncategorizedনিজের শো-তে মহেশ ভূপতির প্রথম স্ত্রীকে নিয়ে আলোচনা! চরম বিতর্কের মুখে সিমি...

    নিজের শো-তে মহেশ ভূপতির প্রথম স্ত্রীকে নিয়ে আলোচনা! চরম বিতর্কের মুখে সিমি গারেওয়াল

     

     

    মহেশ ভূপতি ও তার প্রথম স্ত্রীর একটি পুরানো ভিডিও শেয়ার করে সিমি গারেওয়াল সোশ্যাল মিডিয়ায় সমালোচক প্রতিক্রিয়ার মুখোমুখি। প্রবীণ অভিনেত্রী ও পরিচালক এখন সমালোচনার মুখে।

     

    সিমি গারেওয়াল ‘রানদেউ উইথ সিমি গারেওয়াল’ নামে একটি চ্যাট শো হোস্ট করতেন যেখানে অনেক বিখ্যাত তারকারা উপস্থিত ছিলেন। মহেশ ভূপতি এবং তার প্রথম স্ত্রী শ্বেতা জয়শঙ্কর তাদের বিয়ের প্রথম বছরে শোতে হাজির হন। সম্প্রতি, মহেশ শো থেকে কিছু স্মৃতি শেয়ার করেছেন এবং উল্লেখ করেছেন যে যদিও শ্বেতা এবং তিনি উভয়ই ভাল মানুষ ছিলেন, কালক্রমে একসাথে থাকা তাদের হয়নি। মহেশ লারা দত্তকে বিয়ে করেন এবং শ্বেতা চেন্নাইয়ের রঘু কৈলাস নামে একজন ব্যবসায়ীকে বিয়ে করেন।

     

    ২০০৯ সালে, মহেশ-শ্বেতা তাদের সম্পর্কে ইতি টানার সিধান্ত নেন। মহেশ পরবর্তী কলে, ২০১১ সালে লারা দত্তকে বিয়ে করেন। সম্প্রতি, সিমি গারেওয়াল প্রাক্তন দম্পতির একে অপরের প্রতি স্নেহ দেখানোর একটি ভিডিও শেয়ার করেছেন, যা দর্শকদের কাছ থেকে সমালোচনা পেয়েছিল, তারা প্রশ্ন তোলে কেন তিনি এমন একটি ভিডিও শেয়ার করবে। এতে উল্টে সিমি মন্তব্য করেছেন যে লোকেদের সম্পূর্ণ পোস্ট না পড়ে মন্তব্য করা উচিত নয় এবং বাস্তব ঘটনাগুলি শিক্ষামূলক হতে পারে, বিশেষ করে যখন তাদের ইতিবাচক ফলাফল থাকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments