Wednesday, November 30, 2022
Homeজাতীয়নীরব মোদির জন্য সবরকম প্রস্তুতি সেরে ফেলেছে মুম্বইয়ের আর্থার রোডের জেল

নীরব মোদির জন্য সবরকম প্রস্তুতি সেরে ফেলেছে মুম্বইয়ের আর্থার রোডের জেল

অনুমতি দিয়েছে লন্ডনের বিশেষ আদালত। নীরব মোদীকে ভারতে প্রত্যর্পণ করার জন্য এবার তোরজোর শুরু করে দিয়েছে মোদী সরকার। সূত্রের খবর নীরব মোদীকে মুম্বইয়ের আর্থার রোড জেলে রাখা হবে। এই জেলেই রাখা হয়েছিল অস্ত্র রাখার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল সঞ্জয় দত্তকে। এই জেলেই দীর্ঘ সময় কাটিয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত। বৃহস্পতিবার নীরব মোদীকে ভারতে প্রত্যর্পণের অনুমতি দেওয়ার পরেই তোরজোর শুরু হয়ে গিয়েছে মুম্বইয়ের আর্থার রোড জেলে।

জেলের আধিকারিকরা জানিয়েছেন মুম্বইয়ে নীরব মোদীকে আনার পরেই তাঁকে আর্থার রোড জেলে রাখা হবে। ১২ নম্বর ব্যারাকের ৩টি সেলের মধ্যে েযকোনও একটিতে রাখা হবে ব্যাঙ্ক জালিয়াতি কাণ্ডে অভিযু্ক্ত নীরব মোদীকে। এই সেলের নিরাপত্তা অত্যন্ত কড়া করা হচ্ছে। ইতিমধ্যেই জেল আধিকারীকরা সব প্রস্তুতি সেরে ফেলেছেন। এবার শুধু নিরব মোদীর আসার অপেক্ষা। প্রসঙ্গত উল্লেখ্য আর্থার রোড জেলেই বিজয় মালিয়াকেও রাখার পরিকল্পনা করা হয়েছে। তার জন্যও সেল তৈরি করা হয়েছিল। কিন্তি এখনও পর্যন্ত বিজয় মালিয়াকে নিয়ে আসতে পারেনি মোদী সরকার।

আগেই লন্ডনের ওয়েস্টচ মিনস্টার আদালতে এই তথ্য পাঠানো হয়েছিল। ভারতে নীরব মোদীকে কোথায় রাখা হবে সেই তথ্য ২০১৯ সালেই দেওয়া হয়েছিল। সব নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে জানার পরেই নীরব মোদীকে ভারতে নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে। নীরব মোদীকে ভারতে আনতে পারলে মোদী সরকারের একটা বড় সাফল্য বলে বিবেচনা করা হবে। পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক থেকে ১২০০০ কোটি টাকা জালিয়াতির অভিযোগ রয়েছে নীরব মোদী ও তাঁর বাবা মেহুল চোকসির বিরুদ্ধে। এখনও পর্যন্ত মেহুল চোকসির নাগাল পেতে পারেনি মোদী সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments