নীল বাতি গাড়ি সহ কলকাতায় পুলিশের জালে ভুয়ো আইপিএস অফিসার, গ্রেফতার রক্ষী ও চালক

0

নীল বাতি গাড়ি সহ শহরে আবারও গ্রেফতার ভুয়ো আইপিএস অফিসার। ধৃত ব্যক্তির নাম রাজর্ষি ভট্টাচার্য। তিনি বেলঘড়িয়া দক্ষিণেশ্বরে পি সি ব্যানার্জি লেনের বাসিন্দা। তার বিরুদ্ধে আইপিএস অফিসার পরিচয় দিয়ে এক ব্যক্তির কাছ থেকে ২ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগ ওঠে। এই অভিযোগে গতকাল অর্থাত্‍ সোমবার রাতে তাকে কলকাতা পুলিশ গ্রেফতার করে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। বাজেয়াপ্ত করা হয় তার নীলবাতি লাগানো গাড়িও। রাজর্ষি ভট্টাচার্যের পাশাপাশি কলকাতা পুলিশের হাতে গ্রেফতার তার নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকও।

যদিও এই ঘটনার পরই বিষয়টি বিস্তারিত জানতে ধৃত রাজর্ষি ভট্টাচার্যর বাড়ি পৌঁছে জানা যায় গতকাল সন্ধ্যার পর থেকেই সুইচ অফ ছিল তার ফোন। তার বাড়ির লোকেরা এই বিষয় কিছুই জানেনা বলে জানানোর পাশাপাশি তার মা-র অ্যাটেন্ডেন্স থেকে শুরু করে তার কর্মচারী সকলেই জানান তারা জানতেন রাজর্ষি ভট্টাচার্যর র-এ কাজ করতেন। এবং তিনি খুবই ভালো লোক বলেও জানান সকলে। পাশাপাশি তাকে ফাঁসানো হয়েছে বলেও মনে করেন তার কর্মচারীরা।

অন্যদিকে জানা যায়, রাজর্ষি ভট্টাচার্যকে পুলিশ অফিসার বলে জানতেন এলাকাবাসী। তবে সকলের মুখেই তিনি খুব ভালো বলেই জানা যায়। একইসঙ্গে এলাকার পুরপ্রতিনিধিও জানান খুবই ভালো লোক রাজর্ষি ভট্টাচার্য। পাড়ার সকলের সঙ্গেই প্রায় তার সদ্ভাব ছিল বলেও জানা যায়। শহরে একের পর এক ভুয়ো সিবিআই অফিসার, ভুয়ো আইনজীবী, ভুয়ো মানবাধিকার কর্মী, এমনকী ভুয়ো সাংবাদিক ভুয়ো চিকিত্‍সকের পর এবার আবারও ধরা পড়ল ভুয়ো আইপিএস অফিসার। শহরে একের পর এক প্রতারকের সংখ্যা বাড়তে থাকায় কপালে ভাঁজ পড়ছে পুলিশ কর্তাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here