নৌকায় করে জলবন্দি ঘাটাল পরিদর্শনে তারকা সাংসদ দেব

0

একটানা বৃষ্টির জেরে চরম সমস্যায় বিভিন্ন জেলার মানুষ। বৃষ্টির জেরে বহুদিন ধরেই জল যন্ত্রণায় ভুগছে ঘাটাল বাসি। কঠিন সময়ে বুধবার ঘাটাল পরিদর্শনে গেলেন তারকা সাংসদ দেব। অভিনয়ে ব্যস্ততাকে দূরে সরিয়ে বর্তমানে নিজের কেন্দ্র নিয়ে ব্যস্ত দেব। ঘাটাল বাসির সমস্যায় তাদের পাশে দাঁড়াতে বুধবার নৌকায় করে জলবন্দি ঘাটাল পরিদর্শন করেন তারকা সাংসদ। উদয়নারায়ণ পুর, ঘাটাল ও খানাকুলে জলবন্দি বহু মানুষ। ঘাটালের বেশ কয়েকটি এলাকা পরিদর্শন করে স্থানীয়দের সঙ্গে কথা বলেন দেব। ইতিমধ্যেই খানাকুলে উদ্ধার ও ত্রাণের কাজ শুরু করেছে এন ডি আর এফ, সেনাবাহিনী।

ঘাটাল পরিদর্শনের পরেই বি জে পির বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন দেব। দেব বলেন, ‘ভোটের আগে অনেকে এসে বলেছিল সোনার বাংলা বানাব। এই করব, সেই করব। ভোটের পর কারোর হদিশ পাওয়া যাচ্ছে না’। এরপরেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গ টেনে দেব বলেন, ‘ আজ আমি বলতে বাধ্য হচ্ছি, যত দিন না দিদি প্রধানমন্ত্রী হচ্ছেন ততদিন ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর হবে বলে মনে হয় না’।

নৌকায় করে জলবন্দি ঘাটাল পরিদর্শনে তারকা সাংসদ দেব

Read More –WhatsApp-এর নয়া ফিচার, একবার ছবি বা ভিডিয়ো সিন করে নিলেই তা সকলের জন্য ডিলিট হয়ে যাবে

এবার থেকে বয়স্ক, শয্যাশায়ীদের বাড়িতে গিয়ে টিকা দেবে কলকাতা পুরনিগম, কীভাবে পাবেন?

সংসদীয় রীতি লঙ্ঘনে সাসপেন্ড হলেন দোলা-মৌসম সহ রাজ্যসভার ৬ TMC সাংসদ

নিউটাউন পর্নোগ্রাফি কাণ্ডে চুঁচুড়া থেকে গ্রেফতার ছবির ফটোগ্রাফার

People in different districts are facing extreme problems due to continuous rains. Ghatal Basi has been suffering from water pain for a long time due to rain. Ghatal on Wednesday at a difficult time Star MP Deb visited. Taking away the busyness of acting and now with its own center I’ll be busy. The star MP visited Jalbandi Ghatal by boat on Wednesday to stand by them. Many people were imprisoned in Udaynarayanpur, Ghatal and Khanakul. I will visit several areas of Ghatal and talk to the locals. The NDRF and the army have already started rescue and relief work in Khanakul.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here