Thursday, January 27, 2022
Homeখেলাপিছিয়ে যাচ্ছে আইপিএল ২০২২ এর মেগা নিলাম! কিন্তু কেন?

পিছিয়ে যাচ্ছে আইপিএল ২০২২ এর মেগা নিলাম! কিন্তু কেন?

পিছিয়ে যাচ্ছে আইপিএল ২০২২ এর মেগা নিলাম! আইপিএল-এর মেগা নিলাম সম্পর্কিত একটি বড় আপডেট আসতে চলেছে। যেখানে নিলামের তারিখ পরিবর্তনের কথা বলা হচ্ছে। এখন পর্যন্ত বিসিসিআই এবং আইপিএল গভর্নিং কাউন্সিল ঠিক করেছিল যে আগামী মাসের প্রথম সপ্তাহে আইপিএল ২০২২ নিলাম আয়োজন করা হবে। কিন্তু বর্তমানে সেই পরিকল্পনা পরিবর্তন হতে চলেছে। নিলামের সেই তারিখ বদলাতে চলেছে বোর্ড। সূত্রের খবর, তারিখ পিছিয়ে যেতে পারে। এক প্রতিবেদনে বলা হয়েছে, আইপিএলের মেগা নিলাম নতুন বছরের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহের পরিবর্তে জানুয়ারির তৃতীয় সপ্তাহে আয়োজিত হতে পারে। এর কারণ, বিসিসিআই এখনও নতুন ফ্র্যাঞ্চাইজি আহমেদাবাদকে খেলোয়াড় কেনার অনুমতি দেয়নি।

পিছিয়ে যাচ্ছে আইপিএল ২০২২ এর মেগা নিলাম! কিন্তু কেন?

Read More-পানামা কেলেঙ্কারিতে ফের বিপাকে বচ্চন পরিবার, ঐশ্বর্যকে জিজ্ঞাসাবাদের জন্য তলব ইডির

ইনসাইড স্পোর্টের সাথে কথা বলার সময়, বিসিসিআইয়ের একজন কর্মকর্তা বলেছেন, ‘জানুয়ারির তৃতীয় সপ্তাহের আগে মেগা নিলাম সম্ভব নয়, কারণ তারা এখনও আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছে। এটি না হলে নিলামের তারিখ চূড়ান্ত করা যাবে না। এছাড়াও, আমাদের লখনউ এবং আহমেদাবাদ উভয়েরই সঠিক উইন্ডো দিতে হবে। নিলামের আগে তাদের তিন খেলোয়াড়কে সই করতে হবে। আমরা সম্ভবত জানুয়ারির তৃতীয় এবং চতুর্থ সপ্তাহের আগে নিলাম করাতে পারব না।’

নতুন দল যোগ হওয়ার পর এটাই হবে আইপিএলের ফর্ম্যাটের সব থেকে বড় নিলাম। দুটি নতুন দল যোগ দেওয়ায় আইপিএল ২০২২ দুই মাসেরও বেশি সময় ধরে চলবে। বিসিসিআই জুনের প্রথম সপ্তাহে, সম্ভাব্য তারিখ ৪ বা ৫ জুন ফাইনাল ম্যাচ পরিচালনার পরিকল্পনা করছে। এবার সব দল ১৪টি ম্যাচ খেলবে, যার মধ্যে ৭টি ম্যাচ তাদের ঘরের মাঠে এবং ৭টি ম্যাচ হবে প্রতিপক্ষ দলের মাঠে। যদিও আনুষ্ঠানিকভাবে সূচি প্রকাশ করেনি বিসিসিআই। করোনা অতিমারীর কারণে আইপিএলের গত দুই মরশুমে সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজন করা হলেও পরের বছর টুর্নামেন্ট ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments