পুজোর আগে সুখবর! আগামী বুধবার থেকে ফের বাড়ছে মেট্রো

0

গত সপ্তাহেই পরিষেবা বাড়িয়েছিল কলকাতা মেট্রো। এক সপ্তাহের ব্যবধানে ফের বাড়ছে মেট্রোর সংখ্য়া। আগামী বুধবার থেকে আরও ১০টি মেট্রো বাড়তে চলেছে। পুজো বাজারের কথা মাথায় রেখেই এই অতিরিক্ত ১০টি পরিষেবা বাড়তে চলেছে। সব মিলিয়ে বুধবার থেকে ২৫৬টি মেট্রো পরিসেবা মিলবে। দিনের ব্যস্ত সময়ে ৫ মিনিট অন্তর চলবে মেট্রো।

পুজোর আগে সুখবর! আগামী বুধবার থেকে ফের বাড়ছে মেট্রো

Read more-ভবানীপুর উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল

বাঙালির সবচেয়ে বড় উত্‍সব দুর্গাপুজোর আর বাকি মাত্র কয়েকদিন। ফলে পুজোর কেনাকাটার জন্য় ভিড় বাড়ছে প্রতিদিন। এদিকে করোনা সংক্রমণ নিয়ন্ত্রন রাখতে ভিড় এড়ানোই লক্ষ্য। তাই মেট্রোর সংখ্য়া আরও বাড়ানোর সিদ্ধান্ত নিল কলকাতা মেট্রো রেল। বর্তমানে সোম থেকে শুক্রবার আপ ও ডাউন লাইনে চলছে ২৪৬টি মেট্রো। আগামী ১৫ সেপ্টেম্বর অর্থাত্‍ বুধবার থেকে চলছে মোট ২৫৬টি মেট্রো। তবে মেট্রো চলাচলের সময়সীমা বাড়ানো হয়নি। আগের মতোই সকাল সাড়ে সাতটায় প্রথম মেট্রো ছাড়বে এবং রাত ৯টা ১৮ মিনিটে শেষ মেট্রো।

 

Kolkata Metro increased its service last week. The number of metros is increasing again in a week. 10 more metros are going to be added from next Wednesday. Keeping in mind the Pujo market, these 10 additional services are going to increase. In all, 258 metro services will be available from Wednesday. Metro will run every 5 minutes at busy times of the day.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here