পুজোয় গভীর রাত পর্যন্ত চলবে লোকাল ট্রেন, দর্শার্থীদের ভিড় সামাল দিতে সিদ্ধান্ত রেলের

0

কলকাতায় পুজোয় রাস্তায় মানুষের ঢল নেমেছে। রাজ্যের বিভিন্ন জেলা থেকেও কলকাতায় আসছে মানুষজন। এই আবহে গভীর রাতে ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল রেল কর্তৃপক্ষ। ষষ্ঠী থেকেই কলকাতার শহরতলির ট্রেনগুলোতে উপচে পড়েছে ভিড়। দর্শার্থীদের ভিড় সামাল দিতে তাই অতিরিক্ত ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল রেল।

পুজোয় গভীর রাত পর্যন্ত চলবে লোকাল ট্রেন, দর্শার্থীদের ভিড় সামাল দিতে সিদ্ধান্ত রেলের

Read More-মর্মান্তিক দুর্ঘটনা শহরে! ক্যানাল ইস্ট রোডে বাড়ি ভেঙে মৃত্যু ২ জনের

কোভিড আবহে গতবছর বন্ধ ছিল লোকাল ট্রেন। এই বছরও স্বাভাবিক হয়নি লোকাল ট্রেন পরিষেবা। তবে যা ট্রেন চলছে, তাতেই ভিড় দেখা গিয়েছে। এর জেরে হাওড়া ডিভিশনে গভীর রাত পর্যন্ত ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল কর্তৃপক্ষ। শিয়ালদা ডিভিশনে এখনও অতিরিক্ত ট্রেন চালানোর সিদ্ধান্ত না নেওয়া হলেও প্রয়োজনে ট্রেনের সংখ্যা বাড়ানো হবে বলে জানা গিয়েছে।

Read More-সবুজ সংকেত পেল রাকেশ ঝুনঝুনওয়ালার নতুন বিমান সংস্থা Akasa Air

রেল কর্তৃপক্ষ জানিয়েছে, হাওড়া থেকে রাত ১২টা ৪৫ মিনিটে বর্ধমান মেন শাখার জন্য একটি ট্রেন ছাড়া হবে। সেটি রাত ৩টা ১০ মিনিটে বর্ধমান পৌঁছবে। বর্ধমান থেকে হাওড়ার উদ্দেশে রাত সাড়ে ৯টায় একটি ট্রেন ছাড়বে। সেটি ১২টা ৫ মিনিটে হাওড়ায় এসে পৌঁছবে। এদিকে হাওড়া থেকে বর্ধমান কর্ড লাইনে একটি লোকাল ট্রেন ছাড়বে ১টা ১৫ মিনিটে। বর্ধমান থেকে কর্ড লাইনে হাওড়ার উদ্দেশে একটি ট্রেন ছাড়বে রাত সাড়ে ১০টায়।

Read More-Weather: সপ্তমী থেকে দশমী, পুজোর আবহাওয়া আপডেট

তাছাড়া রাত ১টা, ১টা ৫০ মিনিট ও ২টো ৫০ মিনিটে হাওড়া থেকে ছাড়বে তিনটি ব্যান্ডেল লোকাল। ব্যান্ডেল থেকে হাওড়ার উদ্দেশেও ছাড়বে তিনটি ট্রেন। সেগুলি ছাড়বে রাত সাড়ে ১১টা, সাড়ে ১২টা ও দেড়টায়। শেওড়াফুলির থেকে রাত সাড়ে ১২টার সময় তারকেশ্বরের উদ্দেশে ছাড়বে একটি ট্রেন। তারকেশ্বর থেকে হাওড়ার উদ্দেশে আরও একটি ট্রেন ছাড়বে রাত ১১টা ১০ মিনিটে।

 

 

Previous articleমর্মান্তিক দুর্ঘটনা শহরে! ক্যানাল ইস্ট রোডে বাড়ি ভেঙে মৃত্যু ২ জনের
Next articleসপ্তমীতেই সুখবর! এবার শিশুদের কোভ্যাক্সিনের ছাড়পত্র দিল বিশেষজ্ঞ কমিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here