পুলওয়ামার শহিদ জওয়ানদের উদ্দেশে শ্রদ্ধা জ্ঞাপন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

0

২০১৯ সালে জম্মু কাশ্মীরের পুলওয়ামায় (Pulwama) ঘটে যাওয়া জঙ্গি হামলায় শহিদ হয়েছিলেন ৪০ সিআরপিএফ জওয়ান। মঙ্গলবার তাঁদের উদ্দেশে শ্রদ্ধা জ্ঞাপন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিন দিনের সফরে উপত্যকায় গিয়েছেন শাহ। পুলওয়ামা জেলার লেথপোরায় এক স্মৃতিসৌধে নিহত জওয়ানদের এদিন শ্রদ্ধা জানান তিনি।

পুলওয়ামার শহিদ জওয়ানদের উদ্দেশে শ্রদ্ধা জ্ঞাপন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

Read More-প্রাথমিক TET উত্তীর্ণদের নিয়োগ নিয়ে জারি বিজ্ঞপ্তি , তালিকা প্রকাশ করে ডেকে পাঠাল পর্ষদ

এদিন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন জম্মু কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। তিনিও পুলওয়ামা হামলায় শহিদদের উদ্দেশে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। এর আগে সোমবার পুলওয়ামায় সিআরপিএফ ক্যাম্পে গিয়েছিলেন অমিত শাহ। সেখানে তিনি নিরাপত্তাকর্মীদের সঙ্গে কথা বলেন। রাত কাটান সেই ক্যাম্পেই। তিনি বলেন, জওয়ানদের সঙ্গে থেকে তিনি তাঁদের অভিজ্ঞতার শরিক হতে চান।

Read More-রাজ্যে ১ বছরের জন্য নিষিদ্ধ গুটখা এবং তামাকজাত পানমশলা, জারি বিজ্ঞপ্তি

জম্মু কাশ্মীরের আইন শৃঙ্খলা পরিস্থিতি আগের চেয়ে অনেকটাই উন্নত হয়েছে বলেও জানান তিনি। শাহ আরও বলেন, আগে কাশ্মীরে রাজনৈতিক নেতাদের দেখলে ঢিল ছোড়া হত। কিন্তু সেসব এখন আর দেখা যায় না। পরিস্থিতি আগের চেয়ে ভাল হয়েছে। তবে আরও ভাল করতে হবে। সোমবার কাশ্মীরের জনগণের উদ্দেশে ভাষণ দিতে উঠে বুলেটপ্রুফ শিল্ড সরিয়ে দিয়েছিলেন অমিত শাহ। বলেছিলেন, তিনি উপত্যকার বাসিন্দাদের সঙ্গে খোলাখুলিভাবে কথা বলতে চান। তারপর এদিন পুলওয়ামার শহিদদের প্রতি শ্রদ্ধা জানালেন শাহ।

Previous articleপ্রাথমিক TET উত্তীর্ণদের নিয়োগ নিয়ে জারি বিজ্ঞপ্তি , তালিকা প্রকাশ করে ডেকে পাঠাল পর্ষদ
Next articleনজর পাহাড়ের উন্নয়ন, জেলা প্রশাসনকে পরিকল্পনা করার নির্দেশ মুখ্যমন্ত্রী মমতার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here