পূর্ব মেদিনীপুরের খেজুরিতে তৃণমূল প্রার্থীর গাড়ি ভাঙচুর, মোতায়েন কেন্দ্রীয় বাহিনী

0

ভোটপ্রচারে বেরিয়ে পূর্ব মেদিনীপুরের খেজুরিতে আক্রান্ত হলেন তৃণমূল প্রার্থী। খেজুরির তৃণমূল প্রার্থী পার্থপ্রতীম দাসের অভিযোগ, মঙ্গলবার খেজুরির বীরবন্দর থেকে পাটনা বাজারের দিকে যাওয়ার পথে তাঁর গাড়িতে হামলা চালায় বিজেপি সমর্থকরা। গাড়ির কাচ ভাঙচুরের পাশাপাশি ব্যাপক গালিগালাজ করা হয় তাঁকে।

পার্থপ্রতীমবাবু জানিয়েছেন, মঙ্গলবার দুপুরে বীরবন্দরের পাটনা বাজারের কাছে তৃণমূলের পার্টি অফিসের সামনে গাড়ি রেখে কিছু দূরে দাঁড়িয়ে ছিলেন তিনি। তখন তাঁর গাড়ি ঘিরে ধরে বিজেপি কর্মীরা। সেখানে হাজির ছিলেন স্থানীয় বিজেপি প্রার্থী শান্তনু প্রামাণিক। তাঁর উপস্থিতিতেই পার্থবাবুর গাড়ির ওপর হামলা চালান বিজেপি সমর্থকরা। দাঁড়িয়ে থাকা ব্যাপক ভাঙচুর করা হয় তাঁর গাড়িতে। সঙ্গে চলে অশ্রাব্য গালাগালি।

ঘটনার কথা অস্বীকার করেছে বিজেপি। তাদের দাবি, তৃণমূলের আভ্যন্তরীণ গন্ডগোলেই ভাঙচুর হয়েছে দলীয় প্রার্থীর গাড়ি। এর সঙ্গে বিজেপি যুক্ত নয়।

এই ঘটনায় খেজুরি থানায় অভিযোগ করেছেন পার্থবাবু। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সোমবার পূর্ব মেদিনীপুরের ভগবানপুর কেন্দ্রের বিজেপি প্রার্থীর ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, তৃণমূল প্রার্থীর রোড শোয়ের পাশ দিয়ে গাড়ি করে যাওয়ার সময় বিজেপি প্রার্থীর গাড়ি ঘিরে ধরে ভাঙচুর চালান তৃণমূল কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here