পূর্ব মেদিনীপুর জেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মিভূত দশটি বাড়ি সহ একটি রুটি কারখানা

0

পূর্ব মেদিনীপুর জেলায় দুটি পৃথক পৃথক অগ্নিকাণ্ডে ভষ্মীভূত হল দশটি বাড়ি সহ ও রুটি কারখানা। কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। বুধবার গভীর রাতে অগ্নিকাণ্ডে ফলে গৃহহারা দশটি বাড়ির বাসিন্দারা। ঘটনাটি ঘটছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা পুরসভার ৭নং ওয়ার্ডে এগরা-খড়্গপুর সড়ক নবরূপ রোড সংলগ্ন এলাকায়।অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের দুটি ইঞ্জিন।

ততক্ষণে শেষ হয়ে যায় প্রায় ১০ টি ঝুপড়ি বাড়ি। দমকলের পাশাপাশি ঘটনার ছুটে আসে এগরা থানার পুলিশ ও এলাকায় জনপ্রতিনিধি জয়ন্ত সাহু। ঠিক কি কারণে অগ্নিকাণ্ড তা এখনো পরিস্কার নয়। ঘটনার তদন্ত শুরু করেছে এগরা থানার পুলিশ। অন‍্যদিকে, পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর স্টেট ব্যাঙ্কের কাছে গভীর রাতে রুটি বেকারী ভয়াবহ অগ্নিকাণ্ডে আতঙ্ক ছড়ানো গোটা এলাকায়।

বুধবার গভীর আঙ্গুনের ফুলকি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর দেওয়া হয় দমকলকে। একটি ইঞ্জিন ঘটনার স্থলে এসে প্রায় ১ ঘন্টা চেষ্টার আঙ্গুন নিয়ন্ত্রনে আনে। যদিও আঙ্গুন লাগার কারণ এখনো পরিস্কার নয়। বিদ্যুত্‍ শট সার্কিট থেকে অগ্নিকাণ্ড বলে পুলিশের প্রাথমিক অনুমান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অগ্নিকাণ্ডের ফলে কয়েক লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। যদিও মালিকের কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here