‘পেগাসাসের জন্যে ফোনে প্লাস্টার লাগিয়েছি, এই সরকারকেও প্লাস্টার লাগাতে হবে’: মমতা বন্দ্যোপাধ্যায়

0

একুশে জুলাই, শহিদ দিবস উপলক্ষে তৃণমূলের মহাজমায়েত। বক্তৃতা শুরু করলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

> ‘জয় বাংলা, জয় হিন্দুস্তান’, আজ ২১ জুলাই। এবছর অনুষ্ঠান ভার্চুয়াল হচ্ছে। সকল জাতীয় এবং স্থানীয় নেতাকে ধন্যবাদ। শরদ পাওয়ারজির কাছে কৃতজ্ঞ। সুপ্রিয়া শুলে আছেন। পি চিদম্বরমজি আছেন, দিগ্বিজয় সিং জি আছে, সমাজবাদী পার্টির রাম গোপাল যাদব, জয়া বচ্চন, আরজেডির মনোজ ঝা। সব দলের প্রতি আমি কৃতজ্ঞ।

> কয়েকজন বিজেপি নেতাকে মানবাধিকার কমিশনের লোক বানিয়ে পাঠিয়েছে। আমাদের ফোন ট্যাপ। পেগাসাস, ভয়ঙ্কর। ২০২৪ সালে কী হবে কে জানে। আমার ইচ্ছে হলে শরদ পাওয়ার বা চিদম্বরমের সঙ্গে কথা বলতে পারি না। গরিবকে টাকা নিয়ে দিয়ে গোয়েন্দাগিরিতে টাকা খরচ। পেগাসাসের নাম করছে সবার ফোন ট্যাপ।

> পেগাসাসের জন্যে আমি আমার ফোনে প্লাস্টার লাগিয়েছি। এই সরকারকেও প্লাস্টার লাগাতে হবে। বিজেপি গণতন্ত্র নষ্ট করছে।

  • এই কেন্দ্রীয় সরকার সমস্ত গণতান্ত্রিক কাঠামোকে ভেঙে দিচ্ছে। সমস্ত প্রতিষ্ঠানকে ভেঙে দিচ্ছে। এটা একটা ডেঞ্জারাস, ফেরোসাস। গণতন্ত্রের বদলে গোয়েন্দাগিরি চলছে। সকলের কণ্ঠ রুদ্ধ করে দিয়েছে।
  • কোভিড নিয়ে দেশকে শেষকে শেষ করে দিয়েছে। সেকেন্ড ওয়েভ বোঝার আগেই চার লক্ষ মানুষের প্রাণ অকালে ঝরে গেছে।
  • মেডিসিন নেই। ভ্যাকসিন নেই। ডেডবডি গঙ্গায় ভাসছে। আর প্রধানমন্ত্রী বলছেন উত্তরপ্রদেশ বেস্ট। আপনার লজ্জা করে না? কোভিডে মনুমেন্টাল ফেলিওর হয়েছে কেন্দ্রের।
  • আপনার কী ভাবছেন? পেগাসাস দিয়ে সব করবেন? মানি পাওয়ার, মাসল পাওয়ার দিয়ে সব করবেন? বাংলার মানুষ দেখিয়ে দিয়েছেন।
  • আমি সমস্ত রাজ্যের নেতাদের বলব, আপনারা আপনাদের পার্টিকে তৈরি করুন। একটা ফ্রন্ট তৈরি হোক। সময় নষ্ট করলেই নষ্ট হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here