প্রথমবার ‘বচ্চন পান্ডে’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন অক্ষয় কুমার ও পঙ্কজ ত্রিপাঠি

0

অক্ষয় কুমাররের আগামী ছবি ‘বচ্চন পান্ডে’ তে এবার যুক্ত হলেন কালিম ভাইয়া ওরফে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি । ফারহাদ সামঝি  পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন কৃতি শ্যানন ) । অভিনেতা আরশাদ ওয়ারসি  ও জ্যাকলিন ফার্নান্ডেজের  নাম যুক্ত হয়েছিল এর আগেই। এবার সাজিদ নাদিয়াদওয়ালা  প্রযোজিত এই ছবিতে যুক্ত হলেন পঙ্কজ।

এর আগে ‘লুকাচুপি’  ছবিতে পঙ্কজ ও কৃতি একসঙ্গে কাজ করলেও অক্ষয়ের সঙ্গে তাঁর কাজ এই প্রথম। দুজনেই কমিক চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয়। এবার তাঁরা এক সঙ্গে স্ক্রিন শেয়ার করে পর্দায় কী জাদু দেখাবেন তার জন্যে মুখিয়ে আছেন দর্শকেরা।

শোনা যাচ্ছে সাজিদ ও ফরহাদ দু’জনে সিদ্ধান্ত নিয়ে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে পঙ্কজকে ভেবেছেন। যেটি গল্পে যোগ করবে অন্য মাত্রা ও রসদ।

‘বাচ্চান পান্ডে’ ছবিটি, ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘বীরম’-র হিন্দি রিমেক। মূল ছবিতে অভিনয় করেছিলেন অজিত কুমার ও তামান্না।হিন্দি ছবিটিতে একজন গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে অক্ষয়কে এবং কৃতি অভিনয় করবেন একজন সাংবাদিকের চরিত্রে। বিপরীত পেশার এই  দুই মানুষের একই ভালো লাগা ও নেশা ‘সিনেমা’। কিভাবে তাঁরা এই ছবিতে কাছে আসেন সেখানে রয়েছে এক ট্যুইস্ট। ছবিতে গ্যাংস্টার অক্ষয় চান একজন অভিনেতা হতে। অন্যদিকে সাংবাদিক কৃতির  ইচ্ছে পরিচালক হওয়ার। গোটা ছবিটি অ্যাকশন, ড্রামা এবং কমিডিতে ভরপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here