প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেডে থাকছেন মিঠুন চক্রবর্তী, শনিবার রাতেই শহরে ‘মহাগুরু’

0

আজ, শনিবার রাতেই কলকাতায় এসে পৌঁছাচ্ছেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী। রবিবার নরেন্দ্র মোদীর  ব্রিগেডের সভায় তাঁর উপস্থিত থাকার জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, ব্রিগেডের সভাতেই বিজেপিতে  যোগও দেওয়ার সম্ভাবনা রয়েছে তাঁর। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কৈলাস বিজয়বর্গীয়।

তিনি জানান, শনিবার রাতেই শহরে আসছেন মিঠুন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাতের ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। শোনা যাচ্ছে, মিঠুন বিজেপিতে যোগ দিলে তাঁকেই এ রাজ‍্যে মুখ‍্যমন্ত্রীর পদপ্রার্থী করা হতে পারে। এই প্রসঙ্গে কৈলাস বিজয়বর্গীয় বলেন, মিঠুন তো বিজেপির সদস‍্যই নন। সেক্ষেত্রে তাঁকে প্রার্থী কিভাবে করা হতে পারে।

আগামী রবিবার ব্রিগেডে জনসভা করবেন খোদ নরেন্দ্র মোদী। আর সেই ব্রিগেডেই মোদীর পাশে মিঠুনের দেখা পাওয়ার সম্ভাবনা প্রবল হয়েছে। জানা গিয়েছে মোদী আসার আগেই সভায় উপস্থিত হবেন মিঠুন। থাকবেন পুরো সময়টাই। মনে করা হচ্ছে, বিজেপিতে যোগ দেওয়ার জন‍্য এই বিশেষ দিনটিকেই বেছে নিয়েছেন মিঠুন।

জল্পনার আগুনে ঘি আগেই পড়েছিল যখন সরস্বতী পুজোর দিন মিঠুনের বাড়িতে RSS প্রধান মোহন ভাগবতের আসার খবর মেলে। সুপারস্টার অভিনেতার মুম্বইয়ের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে বৈঠক সারেন মোহন ভাগবত।

মিঠুনের মুম্বইয়ের বাড়িতে গিয়ে দীর্ঘক্ষণ রুদ্ধদ্বার বৈঠক সারেন RSS প্রধান। তবে বৈঠকের বিষয় কি ছিল সেই বিষয়ে আলোকপাত করেননি কোনো পক্ষই। বরং বিজেপিতে যোগদানের বিষয়ে মিঠুনকে প্রশ্ন করা হলে তিনি জল্পনা উড়িয়ে জানিয়েছিলেন, নেহাত্‍ আধ‍্যাত্মিক সম্পর্ক থাকার কারণেই মোহন ভাগবতের সমঙ্গে তাঁর সাক্ষাত্‍। সপরিবারে তাঁকে নাগপুর আসার আমন্ত্রণও নাকি জানান RSS প্রধান।

এর আগেও অবশ‍্য ২০১৯ সালে আরএসএস এর সদর দফতর নাগপুরে গিয়ে মোহন ভাগবতের সঙ্গে বৈঠক সারেন মিঠুন। তবে এবারে কোনো পক্ষই এখনো পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি। ২০১৬ তেই তৃণমূলের সাংসদ পদ থেকে ইস্তফা দেন মিঠুন। এবার মোহন ভাগবতের সঙ্গে সেই সাক্ষাত্‍কার ও মোদীর সভায় মিঠুনের উপস্থিত থাকার জল্পনা, দুটো মিলিয়ে দুয়ে দুয়ে চার করতে কারোরই অসুবিধা থাকার কথা নয়। তবে জল্পনা সত‍্যি করে মিঠুন সত‍্যিই বিজেপিতে যোগ দেন কিনা সেটাই এখন দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here