প্রেক্ষাগৃহে আসার প্রথম দিনেই অনলাইনে ফাঁস অক্ষয় কুমার অভিনীত ‘বেলবটম’

0

অবশেষে অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ‘বেলবটম’ (Bell Bottom) মুক্তি পেল। ট্রেলার দেখার পর থেকেই এই সিনেমা নিয়ে অনুরাগীদের মধ্যে উন্মাদনার অন্ত নেই। তবে প্রেক্ষাগৃহে আসার প্রথম দিনেই অনলাইনে ফাঁস হয়ে গেল ‘বেলবটম’। অতঃপর ‘আক্কি’-ভক্তদের হুড়োহুড়ি পড়ে গিয়েছে। তবে তাঁদের মধ্যে কেউ কেউ আবার এই প্রশ্নও তুলেছেন যে, এই সিনেমা বড় পর্দায় দেখার যা অনুভূতি, তা মোবাইলে দেখে কতটা উপভোগ করতে পারবেন দর্শকরা?

প্রেক্ষাগৃহে আসার প্রথম দিনেই অনলাইনে ফাঁস অক্ষয় কুমার অভিনীত ‘বেলবটম’

Read More-বিশ্বব্যাপী ভৌগলিক-রাজনৈতিক পরিবর্তনে প্রভাবিত হতে পারে ভারতের সার্বিক নিরাপত্তা: রাজনাথ সিং

উল্লেখ্য, ৮০ দশকের রাজনৈতিক প্রেক্ষাপট অবলম্বনে তৈরি হয়েছে ‘বেলবটম’। যে পিরিয়ড ড্রামার ট্রেলারের শুরুতেই দেখানো হয়েছে এক প্লেন হাইজ্যাকের ঘটনা। তত্‍কালীন দেশের প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধী। যে ভূমিকায় দেখা যাবে লারা দত্তকে। ট্রেলারে যার লুক আগুন ধরিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও ইন্দিরা-রূপী লারাকে দেখে প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। অন্যদিকে অক্ষয় একজন RAW এজেন্টের ভূমিকায় রয়েছেন। যার কোড নেম- বেলবটম। কী করে প্ল্যান হাইজ্যাক ঘটনায় পারদর্শীতা দেখিয়েছিলেন সেই গোয়েন্দা আধিকারিক, সেই গল্পই বলবে ‘বেলবটম’ ছবিটি। লারা দত্ত এবং অক্ষয় কুমার ছাড়াও ছবিতে অভিনয় করেছেন হুমা কুরেশি (Huma Qureshi) এবং বানী কাপুর (Vaani Kapoor)। বানীকে দেখা যাবে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায়।

Read More-তালিবান দাপটের মধ্যেই ভূমিকম্পে কেঁপে উঠল আফগানিস্তান, মাত্রা ছিল ৪.৫

কিন্তু সিনেমা রিলিজের পয়লা দিনেই ঘটল বিপত্তি! এমনিতেই অতিমারীর কোপে মুক্তি পিছিয়েছে। উপরন্তু রিলিজের কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস হয়ে গেল ছবি। কোথায় পাবেন এই সিনেমা? জানা গেল, টেলিগ্রাম, তামিল রকারস-সহ বেশ কয়েকটি সাইটে অক্ষয় অভিনীত এই ছবি পাওয়া যাচ্ছে এইচডি ফরম্যাটে।

Read More-ভোজ্য তেলের ক্ষেত্রে আত্মনির্ভরতার লক্ষ্যে ‘মিশন পাম তেল’-এ অনুমোদন দিল কেন্দ্রীয় মন্ত্রিসভা

তবে বড়পর্দায় যেখানে থ্রি ডি ফরম্যাটে উপভোগ করার সুযোগ পাবেন দর্শকরা, সেখানে বাড়ি বসে এই ছবি দেখে কতটা মজা পাবেন অনুরাগীরা, সেই সন্দেহই প্রকাশ করেছেন অনেকে। উপরন্তু, করোনাকালে সিনেমা হলগুলিও লোকসানের মুখে। তাই অনলাইন ফাঁস হয়ে যাওয়ায় এই ছবির বক্স অফিস কিংবা হল কালেকশনের ক্ষেত্রে যে ক্ষতির সম্মুখীন হবে, সেই আশঙ্কা থাকছেই।

Read More-৩১ অগস্ট অবধি আফগানিস্তানে মার্কিন সেনাবাহিনী মোতায়েন থাকবে, ঘোষণা বাইডেনের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here