Saturday, October 1, 2022
Homeসিনে দুনিয়াপ্রয়াত জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’র নাট্টু কাকা

প্রয়াত জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’র নাট্টু কাকা

ভারতের জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’র অভিনেতা ঘনশ্যাম নায়েক আর নেই। এক বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করার পর হার মানলেন ‘নাট্টু কাকা’ নামে পরিচিত এই অভিনেতা। ৭৭ বছর বয়সে চলে গেলেন না ফেরার দেশে। রোববার বিকেলে টুইটারে অভিনেতা ঘনশ্যামের মৃত্যুর খবরটি প্রকাশ করেন ধারাবাহিকের প্রযোজক।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে জানা গেছে, ক্যানসার আক্রান্ত ছিলেন অভিনেতা ঘনশ্যাম নায়েক। মাঝে শরীর বেশি খারাপ হলে শুটিং থেকেও বিরতি নিয়েছিলেন তিনি। চিকিৎসা চলছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি। রোববার নাট্টু কাকার চলে যাওয়ার কথা জানালেন ‘তারক মেহেতা’র প্রযোজক অসিত কুমার মোদি।

জানা গেছে, মাত্র সাত বছর বয়সে অভিনয়ের দুনিয়ায় পা রেখেছিলেন ঘনশ্যাম। ১৯৬০ সালে ‘মাসুম’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল শিশুশিল্পীর ভূমিকায়। শতাধিক গুজরাটি ও হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তেরে নাম’, ‘চোরি চোরি’, ইত্যাদি।

‘তারক মেহতা কা উল্টা চশমা’ ভারতের জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক। বাংলাদেশেও একসময় এটি জনপ্রিয়তা পায়। এটি গোকুলধাম নামক একটি সোসাইটিকে নিয়ে তৈরি গল্প। যেখান ভারতের নানা প্রদেশের মানুষ পরিবারের মতো বাস করে। ‘তারক মেহেতা’য় নিজের অভিনয়ের দক্ষতায় সবার মন জয় করে নিয়েছিলেন ঘনশ্যাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Recent Comments

Oppeaning Shortly
Location :- Barasat Champadali More