More
    Homeজাতীয়প্রয়াত তিনবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রবীন অভিনেত্রী সুরেখা সিক্রি

    প্রয়াত তিনবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রবীন অভিনেত্রী সুরেখা সিক্রি

    প্রবীন অভিনেত্রী সুরেখা সিক্রি ৭৫ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা গেলেন শুক্রবার সকালে। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ২০২০ সালে তাঁর ব্রেন স্ট্রোকও হয়। তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। তাঁর ম্যানেজার সংবাদ মাধ্যমের কাছে নিশ্চিত করেছে তাঁর মৃত্যুর খবর।

    সুরেখার ম্যানেজার জানিয়েছেন, ‘তিনবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুরেখা সিক্রি কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা গেল শুক্রবার সকালে ৭৫ বছর বয়সে। দ্বিতীয়বার ব্রেন স্ট্রোক হওয়ার পর থেকে নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি। আজ সকালে পরিবার ও পরিচারকদের উপস্থিতিতেই তাঁর মৃত্যু হয়। এঁর পরিবার এই সময়টা একটু নির্জনে কাটাতে চান। ওম সাই রাম।’

    ১৯৭৮ সালে ‘কিসসা কুর্সি কা’ দিয়ে ডেবিউ করেছিলেন বলিউডে। একাধিক ধারাবাহিক ও সিনেমায় তাঁকে দেখা গিয়েছে গুরুত্বপূর্ণ চরিত্রে। সহ-অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় পুরস্কার পেয়েছিলেন তমস (১৯৮৮), মাম্মো (১৯৯৫) এবং বাধাই হো (২০১৮) ছবির জন্য। জোয়া আখতারের ‘Ghost Stories’-এ শেষবার তাঁকে দেখা গিয়েছে। ‘জুবায়েদা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস আইয়ার’, ও ‘রেইনকোট’-র মতো ছবিতেও কাজ করেছেন। টেলিভিশনে কাজ করেছেন ‘এক থা রাজা এক থি রানী’, ‘পরদেশ মে হ্যায় মেরা দিল’, ‘মা এক্সচেঞ্জ’, ‘সাত ফেরে’ এবং ‘বালিকা বধূ’ ধারাবাহিকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments