Thursday, January 27, 2022
Homeসিনে দুনিয়াপ্রয়াত 'ধুম ২' অভিনেতা, শোকপ্রকাশ বলিউডের

প্রয়াত ‘ধুম ২’ অভিনেতা, শোকপ্রকাশ বলিউডের

চলে গেলেন বলিউড ও টেলিভিশনের বরিষ্ঠ অভিনেতা ইউসুফ হোসেন। শুক্রবার মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৭৩ বছর। করোনার জটিলতার কারণেই তাঁর মৃত্যু বলে জানা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুর খবর জানান তাঁর জামাই তথা বিশিষ্ট পরিচালক হনসল মেহতা।

 

তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করে গোটা বলিউড। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় একটি খোলা চিঠি লিখেছেন তাঁর জামাই তথা বিশিষ্ট পরিচালক হনসল মেহতা।

হনসল মেহতা লিখেছেন, ‘আজ তিনি চলে গেলেন। স্বর্গের সমস্ত মেয়েকে ‘পৃথিবীর সবচেয়ে সুন্দরী মেয়ে’ এবং প্রতিটি পুরুষকে সবচেয়ে ‘সুন্দর যুবক’ বলতে পারেন, ইউসুফ স্যার এই নতুন জীবনের জন্য আমি আপনার কাছে ঋণী। আজ আমি সত্যিই অনাথ হয়ে গেলাম। এখন আর আগের মতো জীবন থাকবে না। আমি আপনাকে খুবই মিস করব। আমার উর্দু খারাপই থেকে যাবে আর হ্যাঁ-আপনাকে ভালোবাসি।’

অন্যদিকে, তাঁর মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত বলি-অভিনেতা মনোজ বাজপেয়ীও। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর ‘ইউসুফ সাহাব’ এর উদ্দেশে শ্রদ্ধাজ্ঞাপন করেন। উসুফ তাঁর অভিনয় জীবনে ‘বিবাহ’, ‘ধুম টু’, ‘দিল চাহতা হ্যায়’, ‘রোড টু সঙ্গম’, ‘ক্রেজি কুক্কাদ ফ্যামিলি’, ব্লু অর্গানস, ‘খোয়া খোয়া চাঁদ’-র মতো জনপ্রিয় ছবিতে দেখা গেছে তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments