ফিল্ম ফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড পেলো সেরা ওয়েব সিরিজ ‘‌পাতাল লোক’‌ ও ‘‌পঞ্চায়েত’‌

0

এ বছর করোনা ভাইরাস সংক্রমণের কারণে মানুষের অধিকাংশ সময় কেটেছে গৃহবন্দী হয়ে। সিনেমা হল, রেস্তোরাঁ, পাব সহ বিনোদনের সমস্ত ক্ষেত্র যখন বন্ধ সেই সময় এই জীবন থেকে মুক্তি দিতে ওয়েব সিরিজ অনেকাংশে কাজ করেছে। অনেক ওয়েব সিরিজই মন ছুঁয়েছে দর্শকদের। ফিল্ম ফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডে তারই প্রতিফলন ঘটল। অনুষ্কা শর্মা প্রযোজিত ‘‌পাতাল লোক’‌ ও ‘‌পঞ্চায়েত’‌ সেরা ওয়েব সিরিজ হিসাবে নিজেদে ঝুলিতে বেশ কিছু পুরস্কার জিতে নিয়ে গেলেন।

পাঁচটি বিভাগে পুরস্কার জিতেছে ‘‌পাতাল লোক’‌ ও চারটে বিভাগে পুরস্কার জিতল ‘‌পঞ্চায়েত’‌। সেরা ওয়েব সিরিজ হিসাবে বেছে নেওয়া হয়েছে এই সিরিজকে। শ্রেষ্ঠ পরিচালক অবিনাশ অরুন এবং প্রসিত রায়, সেরা অভিনেতা (‌পুরুষ)‌ বিভাগে পুরস্কার পেয়েছেন জয়দীপ আলাওয়াত। ‘‌পাতাল লোক’‌ ওয়েব সিরিজে তদন্তকারী অফিসারের ভূমিকায় অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন জয়দীপ। এছাড়াও আরও তিনটি বিভাগে পুরস্কার জিতে নিয়েছে ‘‌পাতাল লোক’‌।

‘‌আর্যা’‌ ওয়েব সিরিজে প্রথমবার অভিনয় করেই সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন সুস্মিতা সেন। এছাড়াও ‘‌পঞ্চায়েত’‌-এ অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসাবে নির্বাচিত হয়েছেন জিতেন্দ্র কুমার। আরও চারটি বিভাগে পুরস্কার জিতে নিয়েছে এই ওয়েব সিরিজ। বেস্ট অ্যাক্টর ইন সাপোর্টিং রোল ইন আ কমেডি সিরিজ (মহিলা) বিভাগে পুরস্কৃত নীনা গুপ্তা। ‘‌লিটল থিংস সিজন ৩’‌-এ কমেডি সিরিজে সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিয়েছে মিথিলা পালকার। সেরা পরিচালক বিভাগে পুরস্কৃত হয়েছে কৃষ্ণা ডিকে এবং রাজ নিদিমোরু ‘‌ফ্যামিলি ম্যান’‌ সিরিজের জন্য। তবে ‘‌ফ্যামিলি ম্যান’‌-এর ঝুলিতে জুটেছে আরও বেশ কিছু পুরস্কারও। সেরা অভিনেতা ড্রামা সিরিজে পুরস্কৃত হয়েছেন মনোজ বাজপেয়ী।

Previous articleBREAKING: বোলপুরে রোড শো করছেন অমিত শাহ, হাজির প্রচুর মানুষ
Next articleজরুরি বৈঠক ডেকে সরকার ভাঙলেন প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলি, নেপালে তৈরি অলচাবস্থা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here