ফুটবল ম্যাচ চলার সময় দুষ্কৃতী তাণ্ডব পার্ক স্ট্রিট থানার ইলিয়ট লেনে, গুলিবিদ্ধ এক

0

গুলি চলল পার্ক স্ট্রিট থানার ইলিয়ট লেনে। মঙ্গলবার রাতে এলাকায় ফুটবল ম্যাচ চলার সময় গুলি চালায় দুষ্কৃতীরা। একজনের পায়ে গুলি লেগেছে। জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা থানায় অভিযোগ দায়ের করেছেন। এলাকাবাসীরা বলছেন, গতকাল রাতে এলাকায় ফুটবল টুর্নামেন্ট চলছিল।

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে স্থানীয় ক্লাব থেকেই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। খেলার মাঝে হঠাত্‍ করেই কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি এলাকায় ঢুকে পড়ে। তারা ক্লাবের সামনে বসে মদ্যপান করছিল বলে অভিযোগ। তার প্রতিবাদ করাতেই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দেয় তারা।

ফুটবল ম্যাচ চলার সময় দুষ্কৃতী তাণ্ডব পার্ক স্ট্রিট থানার ইলিয়ট লেনে, গুলিবিদ্ধ এক

Read More-শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর ছবি সহ ‘সন্ধান চাই’ পোস্টার হাতে বিকাশ ভবনের সামনে বিক্ষোভ

ক্লাবের সদস্যরা বলছেন, ওই তিন জন মদ্যপান করছিল, ক্লাবের লোকজনের সঙ্গে ঝামেলাও শুরু করে। তার প্রতিবাদ করাতেই আচমকা গুলি চালাতে শুরু করে দেয়। তিন রাউন্ড গুলি চলে। ক্লাবেরই এক সদস্য লরেন্স ডি’ক্রুজের পায়ে গুলি লাগে। এদিকে গুলি চলার আওয়াজ পেয়ে ছুটে আসেন স্থানীয়রাও। পালিয়ে যায় দুষ্কৃতীরা। আহত লরেন্সকে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। তাঁর পায়ে অস্ত্রোপচার করে গুলি বের করা হয়েছে। এলাকাবাসীরা বলছেন, দুষ্কৃতীরা স্কুটি নিয়ে এসেছিল। স্থানীয়রা ছুটে আসায় সেই স্কুটি ফেলেই পালায়। সেটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। সোহেল, সারিব ও নবাব নামে তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

Read More-তালিবান-সমর্থন সংক্রান্ত যে কোনও ধরনের পোস্ট নিষিদ্ধ করল ফেসবুক, হোয়াটসঅ্যাপ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here