ফের অসুস্থ প্রবীণ গায়িকা নির্মলা মিশ্র, সংকটজনক অবস্থায় ভর্তি নার্সিংহোমে

0

ফের অসুস্থ প্রবীণ গায়িকা নির্মলা মিশ্র। দক্ষিণ একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। দীর্ঘ দিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন বর্ষীয়ান সংগীতশিল্পী। শনিবার রাতে আচমকাই রক্তচাপ নেমে গিয়ে সংজ্ঞা হারান নির্মলা দেবী, এরপর তড়িঘড়ি তাঁকে সাদার্ন অ্যাভিনিউয়ের এনজি নার্সিংহোমে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে খবর, নির্মলা মিশ্রের মূত্রনালীতে সংক্রমণ রয়েছে। আজ, রবিবার তাঁর কোভিড-১৯ পরীক্ষা এবং সিটি স্ক্যান করা হবে।

এর আগে জুলাই মাসেও গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন নির্মলা মিশ্র। প্রবীণ গায়িকার ভাইপো দিলীপ মিশ্র, জানিয়েছেন ‘আচমকা রক্তচাপ নেমে যাওয়ার কারণেই হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্মলা দেবীকে’।

৮২ বছর বয়সী এই গায়িকা এর আগে স্ট্রোক ও নিউমোনিয়াতে আক্রান্ত হয়েছেন, তাই তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে চিন্তায় সকলেই। তবে পরিস্থিতি আপতত স্থিতিশীল, খবর হাসপাতাল সূত্রে।

৫০ বছরেরও বেশি সময় বাংলা গানের জগতকে সমৃদ্ধ করেছেন নির্মলা মিশ্র। তাঁর কাছে বাঁচার অক্সিজেন গান। তাই অসুস্থতা সত্ত্বেও দীর্ঘদিন গানের শো চালিয়ে গিয়েছেন তিনি। ২০১৭ সালে শিল্পী মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে প্রথম গুরুতর অসুস্থ হয়ে পড়েন।সেই সময় দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আবার নতুন করে তাঁর অসুস্থতার খবর সামনে আসায় চিন্তায় তাঁর অনুরাগীরা। প্রবীণ শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here