ফের উত্তপ্ত নন্দীগ্রাম! শুভেন্দুর ব়্যালিতে যোগ দিতে যাওয়ার সময়ে বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ

0

ফের উত্তপ্ত নন্দীগ্রাম। শুভেন্দু অধিকারীর আজ একটি ধর্মীয় কর্মসূচি ছিল নন্দীগ্রামে। সেই সভায় যোগ দিতে যাওয়ার সময়েই বেশ কিছু বিজেপি কর্মীদের উপর হামলা হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, দুটি বাস ভাঙচুর করা হয়েছে। এখনো পর্যন্ত ১৫ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। দুজনকে তমলুক জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এই ঘটনার পর রাজনৈতিক উত্তেজনা চরমে পৌঁছেছে নন্দীগ্রামে। প্রসঙ্গত বিজেপিতে যোগ দেওয়ার পরে এদিন প্রথম নন্দীগ্রামে কর্মসূচি ছিল শুভেন্দু অধিকারীর। তবে এটি কোনও রাজনৈতিক কর্মসূচি ছিল না। একটি ধর্মীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেখানে বিভিন্ন জায়গা থেকে বিজেপি কর্মী সমর্থকেরা আসেন। কিন্তু অভিযোগ, আসার সময়ে তাদের উপর হামলা হয়।

রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রীদের বেশিরভাগই কেন দক্ষিণ কলকাতার এদিন কার্যত সেই প্রশ্নও তুলে দেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন “এ লড়াই গ্রামের লড়াই, এ লড়াই জেলার লড়াই।” তিনি এদিন আরও একবার বলেন, “সোনার বাংলা গড়তে রাজ্যকে মোদীর হাতে তুলে দিতে হবে। মোদীকে না দিলে রাজ্য বাঁচবে না। কলকাত ও দিল্লিতে একই দলের সরকার চাই। তবেই শিল্প আসবে, কৃষক বাঁচবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here