ফের উত্তপ্ত ভাটপাড়া! তৃণমূল যুব সভাপতিকে লক্ষ্য করে গুলি, অভিযোগের তির বিজেপির দিকে

0

একুশের নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই দেখা গিয়েছে উত্তপ্ত হয়ে উঠেছে ভাটপাড়া। প্রায় রোজই এখানে বোমা–গুলি–মারামারি এলাকার বাতাবরণকে তপ্ত করে তুলেছে। এই পরিস্থিতিতে উঠে আসছে রাজনৈতিক হিংসার ঘটনাও। শুটআউটের ঘটনা এখানে অহরহ ঘটছে। এবার ভাটপাড়া পুরসভার অন্তর্গত ওয়ার্ডের এক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতিকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটল।

এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। ভাটপাড়া থানা এলাকার পুরসভার অন্তর্গত ৬ নম্বর ওয়ার্ডের রাধাবল্লভ রোড এলাকায় এই ঘটনাটি ঘটেছে। গুলি লাগার জেরে আক্রান্ত ওই ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি চন্দন দাস। তিনি পেশায় ঠিকাদার। যদিও গুলি শরীরের কোথাও লাগেনি। ডান হাতের আঙ্গুল ছুঁয়ে গুলি বেরিয়ে যায়।

এই ঘটনায় তাঁর অভিযোগ, ‘‌বিজেপি থেকে সদ্য তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া কর্মীরা গুলি চালিয়েছে। যদিও তাদের কাউকে সে দেখতে পাইনি।’‌ ভাটপাড়ার তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান ধরমপাল গুপ্তার অভিযোগ, স্থানীয় বিজেপি নেতারা ওদের কিছু কর্মীকে তৃণমূল কংগ্রেসে ঢুকিয়ে দিয়েছে। ওরাই ভাটপাড়া জুড়ে গণ্ডগোল পাকাচ্ছে। যদিও অভিযোগ অস্বীকার করে বিজেপি নেতা উমাশঙ্কর সিংয়ের দাবি, ‘‌তৃণমূল কংগ্রেসের গোষ্ঠিদ্বন্দের জেরেই এই ঘটনা ঘটেছে।’‌ ঘটনার তদন্তে ভাটপাড়া থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here