ফের করোনার হানা টলিপাড়ায়, কোভিড পজিটিভ আবির চট্টোপাধ্যায়

0

ফের করোনার হানা টলিপাড়ায়। আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায় । তবে বর্তমানে স্থিতিশীল রয়েছেন অভিনেতা। খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত দেখা দেয়নি তাঁর। শুধু মাত্র ঘ্রাণ পাচ্ছেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় একথা নিজেই জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়ে আবীর লিখেছেন, ” আরও একবার প্রমাণিত হল, জীবনে কোনও কিছু নিশ্চিত নয়। আমি এবং আমার টিম, যেই প্রোডাকশনসের সঙ্গে কাজ করেছি এই কয়েকদিন,যথা সম্ভব সুরক্ষা তাঁরা নিয়েছিলেন। তাও আমি কোভিড পজিটিভ। আশ্চর্যজনকভাবে আমি সম্পূর্ণ সুস্থ। শুধু আমার ঘ্রাণ শক্তি নেই। আমি নিজেকে সম্পূর্ণ আইশোলেশনে রেখেছি। পরিবারের বাকিরাও খুব শীঘ্রই পরীক্ষা করাবেন। আশা করি ওঁরা সকলে সুস্থ থাকবে।”

বিগত কয়েকদিনে অভিনেতা যার যার সঙ্গে দেখা করেছেন কাজের সূত্রে তাঁদের সকলকে কোভিড টেস্ট করানোর আবেদন করেছেন। আবীর লিখেছেন,” গত ক্যেকদিনে আমি কাজের সূত্রে যাঁদের সঙ্গে দেখা করেছি তাঁরা নিজেদের সুরক্ষার স্বার্থে কোভিড টেস্ট করিয়ে নেবেন দয়া করে। আপনাদের সকলের ভালবাসা ও প্রার্থনার জন্যে সকলকে অনেক ধন্যবাদ।”

এই খবর ছড়িয়ে পড়া মাত্রই তার ভক্তদের নজরে আসে, অভিনেতার দ্রুত আরোগ্য কামনায় সকলি প্রার্থনা করেন। চলতি বছরের শুরু থেকেই করোনা ভাইরাসের কোপে নাজেহাল গোটা বিশ্ব। বছর শেষেও মিললোনা পরিত্রান। সকলের এখন একটাই প্রার্থনা, আগামী বছর রোগমুক্ত হয়ে উঠুক গোটা বিশ্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here