ফের কাপুর পরিবারে শোকের ছায়া! প্রয়াত বর্ষীয়ান অভিনেতা রাজীব কাপুর

0

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেতা রাজীব কাপুর (Rajiv Kapoor )। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল  ৫৮ বছর। ঋষি কাপুর এবং রণধীর কাপুরের ছোট ভাই তিনি। চেম্বুরের ইনল্যাকস হাস্পারালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। কিন্তু শেষ রক্ষা হল না।

মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পরই ভাই রাজীবকে দ্রুত মুম্বইয়ের ইনল্যাংক হাসপাতালে নিয়ে যান রণধীর কাপুর। তাঁদের চেম্বুরের বাড়ি থেকে সবথেকে কাছের এই হাসপাতালের হৃদরোগ চিকিত্‍সার প্রতিষ্ঠান হিসেবে বেশ নাম-ডাক রয়েছে। কাজেই ভাইয়ের শারীরিক পরিস্থিতির খবর পেতেই আর দেরি করেননি বড়দাদা রণধীর। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে ছোটেন। আর হাসপাতালে নিয়ে যাওয়ার পরই চিকিত্‍সকরা রাজীব কাপুরকে মৃত বলে ঘোষণা করেন। এই সংবাদ প্রকাশ্যে আসার পর থেকে স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমে এসেছে কাপুর পরিবার ও বলিউডে।

ভাই রাজীবের প্রয়াণে খবর নিশ্চিত করেন রণধীর কাপুর। শোকস্তব্ধ বর্ষীয়ান বলিউড অভিনেতা বলেন, ‘আমার ছোট ভাইকে হারালাম। ডাক্তাররা অনেক চেষ্টা করলেন। কিন্তু পারলেন না।’ প্রসঙ্গত, ‘রাম তেরি গঙ্গা মইলি’, ‘এক জান হ্যায় হাম’-এর মতো সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জিতেছিলেন রাজীব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here