ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা! এজেসি বোস রোড উড়ালপুলে আহত ট্রাফিক সার্জেন্ট

0

ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা। এজেসি বোস রোড উড়ালপুলে ঘটে দুর্ঘটনাটি। গুরুতর আহত যাদবপুর ট্রাফিক গার্ডের সার্জেন্ট রূপম সাহা। আঘাত এতটাই গুরুতর যে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা! এজেসি বোস রোড উড়ালপুলে আহত ট্রাফিক সার্জেন্ট

Read More-যোগীর উন্নয়ন চিত্রে কলকাতার ‘মা’ উড়ালপুল, শুরু রাজনৈতিক তরজা

পুলিশ জানিয়েছে, যাদবপুর ট্রাফিক গার্ডের সার্জেন্ট এজেসি বোস রোড উড়ালপুল থেকে মা উড়ালপুলের দিকে যাচ্ছিলেন। ওইসময় একটি ঘুড়ি কেটে উড়ে আসে। ঘুড়িটির সঙ্গেই লাগানো ছিল চিনা মাঞ্জার সুতো। কিছু বুঝে ওঠার আগেই সুতো পেঁচিয়ে যায় তাঁর গলায়। স্বাভাবিকভাবেই দুর্ঘটনার শিকার হন তিনি। বাইক থেকে পড়েও যান তিনি। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশকর্মীরা এসে তাঁকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। তবে আঘাত এতটাই গুরুতর, সেক্ষেত্রে ওই ট্রাফিক সার্জেন্টকে এসএসকেএমে স্থানান্তরিত করা হতে পারে বলে জানা যাচ্ছে।

Read more-মানিকতলায় মোবাইল চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুনের ঘটনায় সিভিক ভলান্টিয়ার সহ ধৃত ২

গতমাসের শেষের দিকে রাখির দিন লিলুয়ার বাসিন্দা ২২ বছরের যুবক মা উড়ালপুল ধরে দিদির বাড়ি যাওয়ার সময় চিনা মাঞ্জার দুর্ঘটনার কবলে পড়েছিলেন। এক চিকিত্‍সকও মাত্র কিছুদিন আগে একইকারণে আহত হন। এদিনের এই ঘটনা নিয়ে গত সাড়ে তিন মাসে মোট ১৩ জন এই দুর্ঘটনার শিকার হলেন। চিনা মাঞ্জার মারণফাঁদ থেকে উড়ালপুলের যাত্রীদের মুক্তি দিতে বিশেষ পদক্ষেপ করা হচ্ছে। কলকাতা পুলিশের দাবি, দুর্ঘটনা কমাতে কেএমডিএ পুরো উড়ালপুল নেট দিয়ে ঘিরছে। কাজ শুরুও হয়ে গিয়েছে। তবে তার মাঝেই ফের একবার ঘটে গেল দুর্ঘটনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here