ফের নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ সদ্য বিজেপিতে পা রাখা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়

0

ফের নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ সদ্য বিজেপিতে পা রাখা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়। বাংলায় মোদি সরকার এলেই বিকাশ হবে কৃষি, শিল্পের। নিশ্চিত হবে সর্বাঙ্গীন সুরক্ষা। তাই বিজেপি মডেলই দরকার বাংলায়। এমনই মনে করেন গেরুয়া দলে যোগ দেওয়া শ্রাবন্তী।

রবিবার একদিকে যখন নন্দীগ্রাম দিবস ঘিরে উত্যপ্ত রাজ্য রাজনীতি, ঠিক তখনই বিজেপি তথা নরেন্দ্র মোদির প্রশংসা করে একটি ট্যুইট করেন শ্রাবন্তী। ট্যুইটে তিনি লিখেছেন, ‘বাংলায় আসবে মোদি সরকার গড়ে উঠবে কারখানা, বিকাশ হবে কৃষির, মানুষ পাবে সুরক্ষা। বাংলায় আসবে পরিবর্তন।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘#BanglaChaayeBJPModel’।

কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে নেতা মন্ত্রীদের বিজেপিতে যোগদান নিয়ে সবুজ শিবিরকে কটাক্ষ করেন শ্রাবন্তী। তৃণমূলকে কটাক্ষ করেন শ্রাবন্তী। তিনি লেখেন, “পিসি ভাইপো রাজনীতির জন‍্যই একের পর এক নেতা, কর্মী, মন্ত্রীরা তৃণমূল ছাড়তে বাধ‍্য হচ্ছেন। এই দুজন সবসময় নিজেদের ক্ষমতার অপব‍্যবহার করে এসেছেন।” এভাবেই তীব্র ভাষায় মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় ও অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের বিরুদ্ধে ট্যুইট তোপ দাগেন অভিনেত্রী।

প্রসঙ্গত, এর আগে গত রবিবার প্রধানমন্ত্রীর ব্রিগেড সভার দিন সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার মুখোমুখি হয়ে অভিনেত্রী বলেন, প্রথম বার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মুখোমুখি সাক্ষাত্‍ হবে তাঁর। উত্তেজনায় সারা রাত ঘুমাতে পারেননি তিনি। সকালেও উঠে পড়েছেন তাড়াতাড়ি। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার চেষ্টা করবেন তিনি। তাঁকে বাংলায় আমন্ত্রণ জানাবেন বলেও মন্তব‍্য করেন শ্রাবন্তী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here