ফের মাদক মামলায় রকুলপ্রীত সিং, রানা দুগ্গুবতী সহ দক্ষিণী ছবির একাধিক তারকাকে তলব ইডি-র

0

মাদক মামলায় ফের উঠল বড়পর্দার তারকাদের নাম। তলব করা হলো বলি-অভিনেত্রী রকুলপ্রীত সিং, রানা দুগ্গুবতী, রবি তেজার মতো দক্ষিণী ছবির জগতে একাধিক তারকাকে। জানা গেছে, চার বছরের পুরোনো এই মাদক মামলায় মোট বারোজন তেলেগু ছবির অভিনেতা, অভিনেত্রী, পরিচালকদের তলব করেছে ইডি।

ফের মাদক মামলায় রকুলপ্রীত সিং, রানা দুগ্গুবতী সহ দক্ষিণী ছবির একাধিক তারকাকে তলব ইডি-র

Read More-এবার লোকাল ট্রেন চালু করার দাবিতে চিঠি লিখলেন খড়্গপুরের DRM

একটি প্রতিবেদন অনুযায়ী রকুল প্রীত সিংকে তলব করা হয়েছে ৬ সেপ্টেম্বর। রানা ডগ্গুবতীকে তলব করা হয়েছে ৮ সেপ্টেম্বর। অমিতাভ বচ্চন অভিনীত ‘বুডঢা হোগা তেরা বাপ’ ছবির পরিচালক পুরী জগন্নাধকে ৩১ অগস্ট হাজিরা দিতে বলা হয়েছে। এছাড়াও দক্ষিনী ছবির মেগাস্টার রবি তেজা-কেও নাকি ডেকে পাঠানো হয়েছে। সূত্রের খবর, তালিকায় রয়েছে রবির গাড়ির চালকও। তাঁদেরকে অবশ্য ৯ সেপ্টেম্বর হাজির হতে বলা হয়েছে। তালিকায় নাকি রয়েছে দক্ষিণী ছবির জনপ্রিয় মুখ তরুণ, তানিশ, নান্দুরাও।

Read More-মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কেটে গেল জট, মমতার সামনে হাত মেলাল ইস্টবেঙ্গল-শ্রী সিমেন্ট

২০১৭ সালে তেলেঙ্গনাতে ৩০ লাখ মূল্যের মাদক আটক করা হয়। এরপরেই শুরু হয়েছিল তদন্ত। দায়ের করা হয়েছিল ১২টি মামলা। চার্জশিটও দাখিল করা হয়েছিল ১১টি মামলায়। তবে আপাতত প্রমাণ না থাকায় স্রেফ সাক্ষী হিসেবেই ডাকা হয়েছে এই রুপোলি পর্দার জনপ্রিয় ব্যক্তিত্বদের। কোনওরকম অভিযোগের ভিত্তিতে নয়। সূত্রের খবর এই মামলায় নাকি মোট ৬২জনকে সন্দেহভাজনের তালিকায় রাখা হয়েছে। যদিও কোনও তারকার নামে এখনও চার্জশিট গঠন করা হয়নি বলেই খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here