ফের শহরে গ্রেফতার ‘ভুয়ো’ পুলিশ অফিসার, পরিচয়পত্র দেখাতেই পর্দাফাঁস

0

ফের শহরে পাকরাও ভুয়ো সরকারি আধিকারিক। এবার ভুয়ো পুলিশ অফিসার। ফের ভুয়ো পুলিশ অফিসার ধরা পড়ায় আবারও কপালে চিন্তার ভাঁজ। গতকাল রাতেই টালিগঙ্গের ট্রাম ডিপোর কাছে একটি বাইককে আটক করে পুলিশ। মাথায় হেলমেট না পরায় বাইক চালককে ধরে কর্তব্যরত সার্জেন্টরা। রিজেন্ট পার্ক ট্রাফিক গার্ডের সার্জেন্ট পার্থসারথী দত্ত বাইক আরোহীকে প্রশ্ন করেন হেলমেট কোথায়? তারপরেই ট্রাফিক আইনে মামলা করতে যাওয়ার সময় ওই বাইক আরোহী নিজের পরিচয় জানায়। তিনি জানান, তাঁর নাম রাজীব চক্রবর্তী, কলকাতা পুলিশের অ্যাসিসট্যান্ট সাব ইন্সপেক্টর, গোয়েন্দা দপ্তরে কর্মরত।

ফের শহরে গ্রেফতার ‘ভুয়ো’ পুলিশ অফিসার

Read More-নিম্নচাপের জের, রাজ্যের একাধিক জেলায় বজ্রবিদ্যুত্‍ সহ বৃষ্টি, ভাসবে উত্তরবঙ্গ

আর তখনই সন্দেহ হয় সার্জেন্টের। পরিচয়পত্র দেখতে চেয়ে আসল সত্যিটা সামনে আসে। রাজীব যে পরিচয়পত্র দিয়েছিল তাতে ‘কলকাতা পুলিশ এনরোলমেন্ট কমিটি’র কার্ড ছিল, যাতে কলকাতা পুলিশের লোগো দেওয়া ও রাজ্য পুলিশের প্রাক্তন শীর্ষ কর্তার সই রয়েছে। যে সইটা জাল বুঝতে সময় লাগেনি কর্তব্যরত সার্জেন্টের। রাজীবের বাইকে ছিলেন এক আরোহী, তাঁকে ছেড়ে দেয় সার্জেন্ট। তারপরেই রিজেন্ট পার্ক থানার হাতে গতকাল রাতেই তুলে দেওয়া হয় ভুয়ো অফিসার রাজীবকে। সেখানেই তিনি জানান সত্যি কথা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বরানগরের বাসিন্দা রাইমোহন ব্যানার্জী লেনে বাড়ি তাঁর। এলাকার সকলকে ও আশেপাশে জেলায় গেলে নিজেকে কলকাতা পুলিশের অফিসার বলে পরিচয় দিতেন রাজীব।

Read More-আজ সমস্ত বিধিনিষেধ মেনেই ভক্তদের জন্য খুলল বেলুড় মঠের দরজা

অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। কোনও অপরাধ মূলক কাজ কিংবা তোলাবাজি করেছেন কিনা রাজীব খোঁজ চালাচ্ছে পুলিশ। কীভাবে প্রাক্তন পুলিশ কর্তার সই জাল করল রাজীব, তাও তদন্ত করছে রিজেন্ট পার্ক থানার আধিকারিকরা।

Read more-সকল শরণার্থী আফগানকেই আশ্রয় দেওয়া হবে ভারতে, ক্যাবিনেট বৈঠকে জানালেন মোদী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here