ফের সেনা ও জঙ্গির গুলির লড়াইয়ে উত্তপ্ত জম্মু ও কাশ্মীরের সোপিয়ান, নিহত ১ জঙ্গি

0

ফের সেনা ও জঙ্গির গুলির লড়াইয়ে উত্তপ্ত জম্মু ও কাশ্মীর। শুক্রবার সকালে দক্ষিণ কাশ্মীরের সোপিয়ানে যৌথ বাহিনী ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াই হয়। সেনার গুলিতে নিহত হয় এক জঙ্গি। যদিও এখনও তার পরিচয় জানা যায়নি বলে ভারতীয় সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে। বাকি জঙ্গিদের খোঁজ চলছে বলে জানানো হয়েছে।

ফের সেনা ও জঙ্গির গুলির লড়াইয়ে উত্তপ্ত জম্মু ও কাশ্মীরের সোপিয়ান, নিহত ১ জঙ্গি

Read More-প্রথম ভারতীয় মহিলা হিসেবে অক্সিজেনের সাহায্য ছাড়াই ধৌলাগিরি শৃঙ্গ জয় করে ইতিহাস পিয়ালি বসাকের

সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে, গোপন সূত্রে সোপিয়ানের ওই এলাকায় জঙ্গিদের গাঢাকা দেওয়ার খবর পেতেই শুক্রবার গভীর রাতে ওই এলাকা ঘিরে ফেলে জম্মু পুলিশ, সেনাবাহিনীর জওয়ানরা। তাঁদের সেখানে দেখেই তাঁদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে জঙ্গিরা। পালটা গুলি চালায় যোউথ বাহিনীও। এরপরই সেনার গুলিতে নিহত হয় এক জঙ্গি। তার দেহ উদ্ধার করা গেলেও, সে কোন জঙ্গি গোষ্ঠীর সদস্য তা এখনও জানা যায়নি।

Read more-বেসরকারি স্কুলের ফি দিতে না পারলেও পড়ুয়াকে স্কুল থেকে বিতাড়িত করা যাবে না, পরীক্ষায় বসতে দিতে হবে: হাইকোর্ট

প্রসঙ্গত,পরিসংখ্যান বলছে সম্প্রতি প্রায় রোজই শিরোনামে উঠে আসছে জম্মু ও কাশ্মীর। জঙ্গির সঙ্গে সেনাবাহিনীর গুলির লড়াইয়ে গত ১০ দিনে ইতিমধ্যেই ৮ জন জঙ্গির মৃত্যু হয়েছে। গ্রেফতার হয়েছে এক লস্কর জঙ্গিও। ধৃত জঙ্গি আলি বাবর পাত্র স্বীকার করেছে সে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের ওকারার বাসিন্দা।

Previous articleপ্রথম ভারতীয় মহিলা হিসেবে অক্সিজেনের সাহায্য ছাড়াই ধৌলাগিরি শৃঙ্গ জয় করে ইতিহাস পিয়ালি বসাকের
Next articleFlood in WB: রাজ্যে ২২ লাখের বেশি মানুষ বন্যার কবলে, মোতায়েন NDRF

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here