ফ্লাইং শিখ-এর মৃত্যুতে শোকের ছায়া ক্রীড়ামহল থেকে বিনোদন জগত, শোকজ্ঞাপন শাহরুখ-অক্ষয়-প্রিয়ঙ্কার

0

প্রয়াত হলেন ফ্লাইং শিখ মিলখা সিং। থেমে গেল জীবনের দৌড়। কেরিয়ারের লড়াইয়ে বহুবার জিতলেও জীবনের কঠিন লড়াইয়ের কাছে হার মেনে না ফেরার দেশে চলে গেলেন ফ্লাইং শিখ। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। কোভিড সমস্যা নিয়ে চন্ডীগড়ের হাসপাতালেও ভর্তি ছিলেন মিলখা। সেখানেই প্রয়াত হলেন কিংবদন্তি অ্যাথলিট। মাত্র কয়েকদিন আগে কোভিডে প্রয়াত হয়েছিলেন মিলখা সিং-এর স্ত্রী নির্মল সাইনি কউর। স্ত্রীর প্রয়াণের সাত দিনের আগেই চলে গেলেন মিলখা। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯১ বছর।

১৮ জুন রাত সাড়ে এগারোটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন মিলখা সিং। সভারত হারাল অ্যাথলেট দুনিয়ায় তাঁর কিংবদন্তিকে। ফ্লাইং শিখ-এর মৃত্যুতে শোকের ছায়া ক্রীড়ামহল থেকে বিনোদন জগতে। প্রয়াত কিংবদন্তী উদ্দেশ্যে শোকজ্ঞাপন করেছেন শাহরুখ, প্রিয়ঙ্কা, অক্ষয়রা।

মিলখার প্রয়াণে টুইটে শোকপ্রকাশ করে শাহরুখ লিখেছেন,’সশরীরে আমাদের মধ্যে ফ্লাইং শিখ না থাকলেও তিনি থেকে যাবেন প্রতিটি অনুভবে। তার কৃতিত্ব অন্য কারোর পক্ষে অধরা হয়েই থাকবে। আমার কাছে তো বটেই বিশ্বের কোটি কোটি মানুষের কাছে এক অনুপ্রেরণার নাম মিলখা সিং’।

ফ্লাইং শিখ এর মৃত্যুতে শোকাহত প্রিয়ঙ্কা চোপড়া। টুইটে জানিয়েছেন ‘প্রথম সাক্ষাতের কথা। একদম প্রথম আলাপে যেভাবে উষ্ণ অভ্যর্থনায় তাকে স্বাগত জানিয়েছিলেন মিলখা সিং, তা আজও উজ্জ্বল তার হৃদয়ের মণিকোঠায়। প্রয়াত দৌড়বিদের নম্রতা ও মানবিকতা দেখে মুগ্ধ হয়েছিলেন প্রিয়ঙ্কা’।

কিংবদন্তি মৃত্যুতে টুইটে শোকপ্রকাশ করে অক্ষয় জানিয়েছেন, ‘মিলখা সিং-জির মৃত্যুর খবরে তিনি গভীরভাবে দুঃখিত। আমার সারাজীবনের আক্ষেপ যে পর্দায় আপনার চরিত্রে প্রস্তাব পেয়েও তা করতে না পারা। স্বর্গে ফের একবার দৌড় শুরু করবেন আপনি। ভাল থাকবেন স্যার’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here