Thursday, January 27, 2022
Homeসিনে দুনিয়াবলিউড কুইন কঙ্গনা রানাওয়াতকে প্রাণনাশের হুমকি! FIR দায়ের করলেন অভিনেত্রী

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতকে প্রাণনাশের হুমকি! FIR দায়ের করলেন অভিনেত্রী

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) সবসময়ই সমালোচনার শীর্ষে থাকেন। তাকে দেখা যায় বিভিন্ন ব্যক্তিত্ব বা কোনো ঘটনাকে নিয়ে সরব হতে কিন্তু এবার স্বয়ং কঙ্গনাকে প্রাণনাশের হুমকি দেওয়া হল। এই অভিযোগে FIR দায়ের করলেন অভিনেত্রী।

অভিনেত্রী নিজেই এফআইআর দায়ের করেছেন কারণ তিনি মৃত্যুর হুমকি পাচ্ছেন, এমনটাই বলেছেন।তিনি লিখেছেন, ‘মুম্বইয়ে সন্ত্রাসী হামলায় শহীদদের স্মরণ করে আমি লিখেছিলাম, বিশ্বাসঘাতকদের ক্ষমা করা উচিত নয়। এই ঘরনের ঘটনায় দেশের অভ্যন্তরীণ বিশ্বাসঘাতকদের হাত রয়েছে। কখনো অর্থের লোভে, কখনো পদ ও ক্ষমতার লোভে ভারত মাতাকে কলঙ্কিত করার একটি সুযোগও ছাড়েনি তাঁরা।

আমার এই পোস্টে আমি প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি পাচ্ছি। আমি এই ধরনের হুমকিতে ভয় পাইনা। যারা দেশ ও সন্ত্রাসী শক্তির বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের বিরুদ্ধে কথা বলি এবং সবসময় বলব। নকশালরা নিরীহ জওয়ানদের হত্যা করুক, সন্ত্রাসবাদীরা আশির দশকে পঞ্জাবে গুরুদ্ধারের মতন পবিত্র ভূমি কেটে খালিস্তান বানানোর স্বপ্ন দেখছে।’ তিনি আরও বলেছেন, ‘গণতন্ত্র আমাদের দেশের সবচেয়ে বড় শক্তি, সরকার যে কোনো দলেরই হোক, কিন্তু নাগরিকদের অখণ্ডতা, ঐক্য ও মৌলিক অধিকার রক্ষার মৌলিক অধিকার এবং মত প্রকাশের মৌলিক অধিকার আমাদের দেওয়া হয়েছে সংবিধানে।

আমি কোন জাতি, ধর্ম বা গোষ্ঠী সম্পর্কে অবমাননাকর বা বিদ্বেষপূর্ণ কিছু বলিনি। আমি কংগ্রেস সভানেত্রী শ্রীমতি সনিয়া জিকেও মনে করিয়ে দিতে চাই যে আপনিও একজন মহিলা, ইন্দিরা গান্ধি শেষ মুহূর্ত পর্যন্ত এই সন্ত্রাসবাদের বিরুদ্ধে শক্তভাবে লড়াই করেছিলেন। অনুগ্রহ করে আপনার পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে এই ধরনের সন্ত্রাসী, বিশৃঙ্খলা সৃষ্টিকারী এবং দেশবিরোধী শক্তির হুমকির বিষয়ে অবিলম্বে ব্যবস্থা নিতে নির্দেশ দিন। আমি হুমকির বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছি। আমি আশা করি পঞ্জাব সরকারও শীঘ্রই ব্যবস্থা নেবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments