বাগনান গণধর্ষণের ঘটনা নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী

0

রাজনীতির রোষে গণধর্ষণের শিকার হয়েছেন বিজেপি কর্মীর অসুস্থ স্ত্রী। সেই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন ২জন তৃণমূলকর্মী। এখনও এই ঘটনায় জড়িত আরও ৩জনের সন্ধান করছে পুলিশ। তার মধ্যেই এই ঘটনাকে জাতীয় স্তরের রাজনীতিতে তুলে ধরতে আবার সক্রিয় হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাত্‍ করতে চলেছেন এই ঘটনা নিয়েই।

বাগনান গণধর্ষণের ঘটনা নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী

Read More-খড়দহে বিজেপি নেতা সায়ন্তন বসুকে ঘিরে ব্যাপক বিক্ষোভ

বিজেপি সূত্রে জানা গিয়েছে, বাগনানের ঘটনা নিয়ে তিনি রাজ্যপালকে রিপোর্টও দিতে পারেন। তবে এই ঘটনায় ঠিক কারা কারা দোষী আর কাদের কাদের গ্রেফতার করা হয়েছে তা নিয়ে কিছু প্রশ্ন দেখা দিয়েছে। তবে তৃণমূল নেতৃত্বের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, যে বা যারাই এই ঘটনার সঙ্গে জড়িত থাকুক না কেন পুলিশকে বলে দেওয়া হয়েছে তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে। গত শনিবার রাতে বাগনানে এক বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে।

এই ঘটনায় পুলিশ দেবাশিস রানা ও কুতুবুদ্দিন মল্লিক নামে ২ অভিযুক্তকে গ্রেফতার করেছে বলে প্রথমে পুলিশের তরফেই জানানো হয়েছিল। প্রথমজন আবার এলাকারই তৃণমূল অঞ্চল সভাপতি ও আমতার তৃণমূল বিধায়ক সুশান্ত পালের ঘনিষ্ঠ। কিন্তু পরে আদালতে পেশ করা হয় শাহিদ মল্লিক ও জয়নাল মল্লিক নামের দুই তৃণমূলকর্মীকে। দেবাশিস রানা ও কুতুবুদ্দিন মল্লিক আদতে এখনও গ্রেফতারই হননি। অথচ গণধর্ষণের মূল অভিযোগে এই দুই তৃণমূল নেতারই নাম রয়েছে। সেখানে গ্রেফতার হওয়া দুই তৃণমূলকর্মীর নাম নেই বলেই অভিযোগ তুলেছেন শুভেন্দু অধিকারী। আর এই বিষয়টি রাজ্যপালের কাছে তুলে ধরতেই এদিন তাঁর রাজভবন যাত্রা বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here