বাজার করতে বেরিয়ে গুলিবিদ্ধ তৃণমূল যুব নেতা, অভিযোগের তির বিজেপির দিকে

0

জনবহুল বাজারে প্রকাশ্য দিবালোকে চলল গুলি। বাজার করতে বেরিয়ে দুষ্কৃতীর ছোড়া গুলিতে জখম হলেন তৃণমূল কংগ্রেসের যুব নেতা। অভিযোগের তির বিজেপির দিকে। তবে তা অস্বীকার করেছে বিজেপি। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বজবজের নোদাখালি থানার ডোঙারিয়া মোড়ে। আহত ওই যুব নেতার নাম কৃষ্ণপদ মণ্ডল। গুলিবিদ্ধ কৃষ্ণপদকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনা ঘিরে এলাকায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।

তৃণমূলের দাবি, বিজেপি আশ্রিত দুষ্কৃতী গুলি চালিয়েছে৷ পালটা বিজেপির দাবি, ঘটনায় তাঁদের কোনও হাত নেই। এর পিছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে৷ ঘটনায় তদন্তে নেমেছে নোদাখালি থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল ৬টা ২০ মিনিট নাগাদ ডোঙারিয়া মোড়ে বাজার করতে গিয়েছিলেন তৃণমূলের ওই যুব নেতা। সেই সময় আচমকাই এক যুবক পিছন দিক থেকে তাঁকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি চালায়। গুলি ওই নেতার পিঠের ডান দিকে বিঁধে যায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন কৃষ্ণপদ। ঘটনার পরই আততায়ী এলাকা ছেড়ে চম্পট দেয়। রক্তাক্ত ওই নেতাকে উদ্ধার করে কলকাতার এক হাসপাতালে ভরতি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় নোদাখালি থানার পুলিশ। তারা ওই ঘটনাস্থলের কাছের একটি দোকানের সিসিটিভি ফুটেজ উদ্ধার করে। তবে সিসিটিভি ফুটেজে গোটা ঘটনা ধর পড়লেও ওই দুষ্কৃতীকে এখনও পর্যন্ত গ্রেফতার করা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here