বাড়িতে ডেকে অঞ্চল সহ-সভাপতিকে কুপিয়ে খুন, অভিযোগ পঞ্চায়েত সদস্যার স্বামী ও তার ভাইয়ের বিরুদ্ধে

0

তৃণমূল কংগ্রেসের অঞ্চল সহ-সভাপতিকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল পঞ্চায়েত সদস্যার স্বামী ও তার ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার মালদা জেলার চাঁচল চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের খানপুর এলাকায়।ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে চাঁচল মহকুমা জুড়ে।

বাড়িতে ডেকে অঞ্চল সহ-সভাপতিকে কুপিয়ে খুন, অভিযোগ পঞ্চায়েত সদস্যার স্বামী ও তার ভাইয়ের বিরুদ্ধে

Read more-শিক্ষক দিবসকে কেন্দ্র করে আগামী ৭ ই সেপ্টেম্বর থেকে দেশজুড়ে পালিত হবে ‘শিক্ষা পরব’, ঘোষণা মোদীর

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত তৃণমূল নেতার নাম সেতাবুর রহমান (৪১)। তিনি ছিলেন চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূল‌ কংগ্রেসের অঞ্চল সহ-সভাপতি। বৃহস্পতিবার রাতে খানপুর গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্যা শরিফা বিবি ও তার স্বামী জামালউদ্দিন সেতাবুর রহমানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তাদের বাড়িতে। স্বামী ও তার ভাই তাকে খুন করেছে বলে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতের স্ত্রী আলিয়ারা খাতুন।

Read More-প্রাইমারি টেট মামলায় পর্ষদ সভাপতিকে জরিমানা কলকাতা হাইকোর্টের

অভিযোগের ভিত্তিতে চাঁচল থানার পুলিশ তদন্ত শুরু করেছে।পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে খানপুর গ্রামের পঞ্চায়েত সদস্যা শরিফা বিবি ও তার স্বামী জামালউদ্দিন সেতাবুর রহমানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তাদের বাড়িতে। সেখানে দুই পক্ষের মধ্যে বচসা বাধে বলে খবর। গ্রামবাসীর ছুটে গিয়ে দেখতে পাই সেতাবুর রহমান রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে রয়েছেন। তত্‍ক্ষণাত্‍ তাকে মালতিপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কা জনক অবস্থা দেখে চিকিত্‍সকরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে দেন।বেশি পরিমাণ রক্তক্ষরণ হবার ফলে হাসপাতালে মৃত্যু হয় তার।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here