Thursday, August 18, 2022
Homeঅনান্যবাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো।

বাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো।

মালদা:-  বাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো বৃহস্পতিবার সকালে মালদা জেলার পুরাতন মালদা থানার সাহাপুর বাগান পাড়া এলাকায়। মৃত ব্যক্তির নাম শংকর সাহা বয়স (৫০) বছর। মৃতদেহ আনা হলো ময়নাতদন্তে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। পরিবারের রয়েছে স্ত্রী জ্যোৎস্না সাহা, দুই ছেলে ও দুই মেয়ে‌। পেশায় তিনি রাজমিস্ত্রি। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো গতকাল রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে। আজ সকালে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করলে দেখতে পায় বাড়ি থেকে কিছুটা দূরে একটি ভাঙ্গা বাড়ির ভেতরে তার ঝুলন্ত দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুরাতন মালদা থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনা হয়।

এই বিষয়ে মৃতব্যক্তির ছেলে জানাই, যে তার বাবা প্রত্যেক দিনের মতো গতকাল রাতে খাওয়া-দাওয়া করে পরিবারের সদস্যদের সাথে ঘুমিয়ে পড়েন। আজ সকালে ঘুম থেকে উঠে দেখতে পায় তার বাবার ঝুলন্ত দেহ। তবে কী কারণে তার বাবা আত্মহত্যার পথ বেছে নিল পরিবারের কোন সদস্যই বুঝে উঠতে পারছে না। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানার পুলিশ।

বাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো।

MORE NEWS – পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা।

মালদা:-  পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মোথাবাড়ি থানার কামালপুর মীর পাড়া এলাকায়। আক্রান্তরা হলেন রাজ্জাক শেখ বয়স(৪৫) বছর । দিশান আলী বয়স(১৯)বছর। অভিযুক্তরা হলেন মীর নাজির আলী সহ বেশ কয়েকজন। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় অভিযুক্ত মীর নাজির আলীর কাছ থেকে বিগত কয়েক মাস আগে ১৬ হাজার টাকা ধার হিসাবে নিয়ে ছিলেন রাজ্জাক শেখ। সেই টাকার মধ্যে ৮ হাজার টাকা শোধ করে দেয় বলে জানান। বাকি ৮ হাজার টাকা দিতে দেরি হওয়ায় গতকাল রাতে বাজার সেরে বাড়ি ফিরছিলেন রাজ্জাক শেখ। CONTINUE READING

বড়ঞায় সাপের ছোবলে মৃত্যু হল এক শিশুর, বৃহস্পতিবার দেহ ময়নাতদন্তের জন্য পাঠালো পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments