Thursday, January 27, 2022
Homeসিনে দুনিয়াবিগ বসের ঘরে ছুরি দিয়ে নিজেকে আহত করবার চেষ্টা, শো থেকে বহিষ্কৃত...

বিগ বসের ঘরে ছুরি দিয়ে নিজেকে আহত করবার চেষ্টা, শো থেকে বহিষ্কৃত আফসানা খান

বিগ বসের ঘরে চাঞ্চল্য আফসানা খানের ‘এভিকশন’ নিয়ে। কালার্সের জনপ্রিয় রিয়ালিটি শো-এর মঞ্চ থেকে বার করে দেওয়া হল এই প্রতিযোগিতে। ফলে একদিনেই জোড়া প্রতিযোগী বিদায় নিল বিগ বস ১৫-র মঞ্চ থেকে। সূত্রের খবর, ‘তিতলিয়া’ খ্যাত গায়িকা ছুরি দিয়ে নিজেকে আহত করবার চেষ্টা করেন। আফসানার এই কাণ্ডের জেরেই তাঁকে শো থেকে বার করে দেওয়া হয়েছে বলে খবর। অন্যদিকে কিডনির সমস্যার জেরে বিগ বসের ঘর থেকে সোজা হাসপাতালে ভর্তি করা হয়েছে রাকেশ বাপাটকে।

বিগ বসের ঘরে ছুরি দিয়ে নিজেকে আহত করবার চেষ্টা, শো থেকে বহিষ্কৃত আফসানা খান

Read more-একটানা বৃষ্টিতে বিপর্যস্ত চেন্নাই, পরিস্থিতি মোকাবিলায় মোতায়েন ৭৫ হাজার পুলিশকর্মী

জানা গিয়েছে, ভিআইপি জোন টাক্সের সময় ক্যাপ্টেন উমর রিয়াজকে চারজন প্রতিযোগিকে বাছতে বলা হয়েছিল যাঁরা ভিআইপি ব্যান্ডেজ পাবেন। এই ব্যান্ডেজ তাঁদের প্রতিযোগিতায় পরবর্তী সময়ে সাহায্য করবে। উমরের সঙ্গে গাঢ় বন্ধুত্ব পঞ্জাবি গায়িকা, আফসানার। তিনি আশা করেছিলেন চার হাউজ মেটের তালিকায় উমর অবশ্যই তাঁকে রাখবেন। কিন্তু তেমনটা না ঘটায় মারাত্মক ভেঙে পড়েন আফসানা। তাঁকে ধোঁকা দেওয়া হয়েছে এমন অনুভূতি ঘর করে অফসানার মনে।

Read more-এক প্যাকেজেই কালিম্পং-দার্জিলিং-গ্যাংটক : IRCTC

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো সেখানে দেখা যাচ্ছে, উমর রিয়াজ, করণ কুন্দ্রা, তেজস্বী যাদব-এর  উপর মারাত্মক চিত্কার করছেন আফসানা। কিচেন এলাকায় বসে সকলকে প্রকাশ্যে হুমকি দিতে দেখা যায় আফসানাকে। তিনি জানান, প্রত্যেকের জীবন জাহান্নাম বানিয়ে ছাড়বে সে। এরপর ছুরি দিয়ে নিজের হাত কাটবার প্রচেষ্টা করতে দেখা যায় আফসানাকে। কিন্তু জয়-সহ অপর বিগ বস প্রতিযোগিরা আফসানাকে আটকে দেয়।

read more-আজ মহাসপ্তমী, জগদ্ধাত্রী পুজোয় মেতে উঠেছে সারা চন্দননগর

এই প্যানিক অ্যাটাকের জেরেই বিগ বসের ঘর থেকে বার করে দেওয়া হয়েছে আফসানাকে। এই মুহূর্তে তাঁর চিকিত্সা চলছে। এই প্রথম আফসানার সঙ্গে এমন ঘটল তা নয়। বিগ বসের ঘরে ঢোকবার আগেও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন আফসানা। এমনকি শুরুর আগেই শো থেকে সরে দাঁড়ানোর কথাও শোনা যাচ্ছিল। ঘরের ভিতরেও বহুবার ঝামেলায় জড়িয়ে নিজেকে আহত করেছেন এই গায়িকা। তাঁকে মানসিকভাবে শান্ত করবার জন্য চিকিত্সকও পাঠানো হয়েছিল ঘরের ভিতরে, সঞ্চালক সলমন খানও নানাভাবে তাঁকে বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু কোনও কিছুই কাজে এল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments