‘বিগ বস’ OTT-তে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লাকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য

0

‘বিগ বস ১৩’-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। ‘বালিকা বধূ’ সিরিয়ালে শিব-এর চরিত্রে অভিনয় করে যে জনপ্রিয়তা পেয়েছিলেন, তার থেকেও জনপ্রিয় এই রিয়ালিটি শো রাতারাতি সুপার সেলেব করে তুলেছিল তাঁকে। সঞ্চালক সলমন খান খোদ সিদ্ধার্থের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। আর সেই অভিনেতাকে অকালে হারিয়েই শোকস্তব্ধ ‘বিগ বস’ নির্মাতারা। সেই প্রেক্ষিতেই শোয়ের ওটিটি ভার্সনে (Bigg Boss OTT) সম্প্রতি বিশেষভাবে শ্রদ্ধাজ্ঞাপন করা হল প্রয়াত অভিনেতাকে। আর সেই সময়ে সিদ্ধার্থের কথা বলতে গিয়ে গলা বুজে এল সঞ্চালক করণ জোহরের (Karan Johar)।

‘বিগ বস’ OTT-তে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লাকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য

Read more-অবিলম্বে অফলাইন ক্লাস চালুর দাবিতে ক্যাম্পাসে বিক্ষোভে সামিল প্রেসিডেন্সির পড়ুয়ারা

কোনওমতে নিজেকে সামলে নিয়ে করণ বললেন, ‘সিদ্ধার্থ শুক্লা নামটাই আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছিল। এই বিগ বস পরিবারের ভীষণ কাছের মানুষ ছিল ও। সিদ্ধার্থ শুধু আমারই নয়, গোটা ইন্ডাস্ট্রির বহু মানুষের বন্ধু। ওর এভাবে চলে যাওয়াটা এখনও বিশ্বাসই করতে পারছি না। আমি শোকস্তব্ধ। আমি শ্বাসও নিতে পারছি না। সিড একজন ভাল সন্তান, ভাল বন্ধু, দারুণ একজন মানুষ ছিল। ওর ওই ইতিবাচক আচরণ আর মন ভোলানো হাসিটাই সবার মন জয় করত। সিদ্ধার্থ তোমাকে খুব মিস করব।’ ‘বিগ বস’ OTT-র মঞ্চে একথা বলতে বলতেই সঞালক করণের চোখে জল চলে এল।

Read more-আজ দিল্লিতে ইডি-র মুখোমুখি অভিষেক, সিআইডি-র তলব এড়িয়ে গেলেন শুভেন্দু

পাশাপাশি শুক্লার পরিবারের তরফেও প্রয়াত অভিনেতার আত্মার শান্তি কামনা করে বিবৃতি জারি করা হয়েছে। সোমবার বিকেলেই সিদ্ধার্থের স্মরণসভার আয়োজন করা রয়েছে। উপস্থিত থাকবেন টেলিভিশন ইন্ডাস্ট্রির বন্ধুরা।

Read more-আজ থেকে আবারও বাড়তে চলেছে মেট্রোর সংখ্যা, একজরে দেখুন নতুন সময়সূচি

কেউ বিশ্বাস-ই করতে পারছেন না সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) আর নেই! হতবাক বিনোদন জগত্‍। জনপ্রিয় অভিনেতার এমন অকালপ্রয়াণে মর্মাহত বন্ধু-বান্ধব, ইন্ডাস্ট্রির সহকর্মীরা। জীবন-মৃত্যু সত্যি বড় অনিশ্চয়তার। কিন্তু তাই বলে এই বয়সে জ্বলজ্যান্ত একটা মানুষ, এভাবে চিরঘুমের দেশে চলে যাবে, এই সত্যিটা মানা বড় কষ্টের হয়ে উঠেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মতোই গোটা ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়েছে সিদ্ধার্থ শুক্লার অকালপ্রয়াণ।

Read more-ফের ধস নামল কালিম্পংয়ে, আপাতত বন্ধ শিলিগুড়ি-সিকিম সড়ক যোগাযোগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here