বিজেপির ‘পরিবর্তন যাত্রার’ পালটা জবাব দিতে এবার ‘দিদির দূত অ্যাপ’ নিয়ে ময়দানে নামল তৃণমূল

0

বিজেপির পরিবর্তন যাত্রার পালটা জবাব দিতে এবার ‘দিদির দূত অ্যাপ’ নিয়ে তৃণমূল রাজনীতির ময়দানে নামল। ফেসবুকে এই অ্যাপ ছড়িয়ে দিয়েছে তৃণমূল। পাশাপাশি ‘দিদির দূত’ নামের ভ্যানও রাস্তায় নামাচ্ছে তৃণমূল। লক্ষ্য বিজেপির পরিবর্তন যাত্রার উত্তর দেওয়া।

তৃণমূল সূত্রে জানা গেছে এখনও পর্যন্ত এক লক্ষ মানুষ ‘দিদির দূত’ অ্যাপটও ডাউনলোড করেছেন। এই অ্যাপের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সরাসরি যোগাযোগ করা যাবে। অ্যাপটির সাহায্যে মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে সভা, সমিতি করবেন সেটা লাইভ দেখা যাবে।

এছাড়াও ‘দিদির দূত’ নামের যে ভ্যান রাস্তায় নামবে সেই ভ্যানের মাধ্যমে গত পাঁচ বছরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার রাজ্যের মানুষের জন্য কী কাজ করোছেন তা জানানো হবে। জবাব দেওয়া হবে রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে বিজেপির যাবতীয় অভিযোগের। এমন কী কেউ যদি রাজ্য সরকারকে কোনও পরামর্শ বা প্রস্তাব কিংবা অভিযোগ জানাতে চান তাও এই ‘দিদির দূত’ ভ্যানের মাধ্যমে জানানো যাবে।

রাজ্য জুড়ে পরিবর্তন যাত্রা যখন সাড়া ফলে দিয়েছে, তখন তৃণমূলের তরফে বিজেপির বিরুদ্ধে জবাব দেওয়ার একটা হাতিয়ার হিসেবে তৃণমূল এই ‘দিদির দূত’ অ্যাপ ও ‘দিদির দূত’ ভ্যান নিয়ে প্রচারে নামল।

এমনিতেই মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলের সাংসদ ও বিধায়কদের নিয়ে তাঁর কালীঘাটের বাড়িতে বৈঠকে বলেছিলেন, বিজেপির বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে প্রচারে নামতে হবে। বিজেপি যেখানে যেদিন সভা করবে তার পরের দিনই সেখানে তৃণমূলের পালটা সভা করতে হবে। ‘দিদির দূত’ অ্যাপ ও ভ্যান তারই অঙ্গ বলে তৃণমূল সূত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here