বিজেপি ক্ষমতায় এলে সমস্ত চিটফান্ডের প্রতারিতদের টাকা ফেরত, রায়দিঘির জনসভায় আশ্বাস শুভেন্দুর

0

তৃণমূলকে প্রাইভেট লিমিটেড কোম্পানি বলে কটাক্ষ করেন শুভেন্দু। পাশাপাশি মমতাকে তোপ দেগে নন্দীগ্রামের বিজেপি প্রার্থী বলেন, ‘‌বেগমকে নন্দীগ্রামে হারিয়ে দিয়েছি। আমার ৭৩ শতাংশ, ওঁর ২৭ শতাংশ, এটাই আমার আগাম হিসেব, ২৭ শতাংশ নিয়ে ভাবছেন জিতে যাবেন। কিন্তু বাকি ৭৩ শতাংশ আমার কাছে রয়েছে’‌। তারপরেই একের পর এক তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ আনেন তিনি। চিটফান্ড থেকে কাটমানি সব ইস্যুতেই এদিন সুর চড়ান তিনি।
পাশাপাশি এদিন রায়দিঘির সভায় তিনি বলেন, বিজেপি ক্ষমতায় এলে সমস্ত চিটফান্ডের প্রতারিতদের টাকা ফেরত দেবে বিজেপি। তাঁর দাবি, রাজ্যে বিজেপি এলে শিল্পের নতুন দরজা খুলবে। সমস্ত শূন্যপদে চাকরি হবে বেকারদের। রেশন নিয়েও এদিন তৃণমূল সরকারকে তোপ দাগেন শুভেন্দু। ২টাকা কেজি দরে যে চাল দেয় রাজ্য সরকার তার উপর ভর্তুকি দেয় কেন্দ্র বলেও এমনটাই দাবি করেন তিনি। পাশাপাশি তাঁর প্রতিশ্রুতি, ক্ষমতায় আসার পর জুন থেকে ২ টাকা কেজি চালের পাশাপাশি ১ টাকা কেজি গম, ৩ টাকা কেজি লবণ, ৫ টাকা কেজি দরে চিনি দেওয়া হবে।
প্রসঙ্গত, তৃণমূল আসার পর সারদা সহ একাধিক চিটফান্ডের কথা প্রকাশ্যে আসে। সর্বশান্ত হয় প্রচুর মানুষ। সিবিআই ও ইডি এনিয়ে তদন্তও চালিয়ে যাচ্ছে। তদন্ত চলাকালীন একের পর এক নেতা গ্রেফতার হন। আর ভোটের আগে মানুষের মন জয় করতে ‘‌চিটফান্ড’‌ ট্রাম কার্ড খেললেন শুভেন্দু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here