More
    HomeUncategorizedবিতর্ককে সঙ্গী করে ১০০ কোটি ক্লাবে দ্য কেরালা স্টোরি!

    বিতর্ককে সঙ্গী করে ১০০ কোটি ক্লাবে দ্য কেরালা স্টোরি!

    নানান ধরনের বিতর্ককে সঙ্গী করেই রমরমিয়ে চলছে দ্য কেরালা স্টোরি ছবিটি। পরিচালক সুদীপ্ত সেনের বিতর্কিত ছবি মাত্র নয় দিনে পৌঁছে গেল ১০০ কোটির গণ্ডিতে। এই বছরের চতুর্থ ছবি ১০০ কোটির গণ্ডি ছোঁয়াতে পাঠান, কিসিকে ভাই কিসি কি জান, তু জুটি মে মক্কার ছবিগুলির পরে। সিনেমা বিশেষজ্ঞরা মনে করছেন আর কিছুদিনের মধ্যেই ২০০ থেকে ২৫০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলবে। এই ছবি এত বড় সাফল্যে খুশি পরিচালক এবং এই ছবির কলাকুশলীরা।

    ছবির মুক্তির পর থেকেই নানান বিতর্ক তৈরি হয়েছে। এই ছবি ট্রেলারি দেখানো হয়েছে ৩২ হাজার মেয়েরা। যারা পরবর্তীতে গিয়ে জঙ্গিগোষ্ঠী আইসিসে যোগ দেয়। এই ছবির মাধ্যমে কেরলের ধর্মনিরপেক্ষ পরিবেশ নষ্ট করার কথা বলা হচ্ছে। তাই জন্যই কেরল সরকার এবং কংগ্রেসের তরফে এই ছবিটি নিষিদ্ধ করার কথা বলা হয়। তারা বলেছেন যে বাস্তবটিকে ভুল ভাবে ফুটিয়ে তোলা হচ্ছে সকলের কাছে।

    আবার এইসবের বিতর্কের মাঝে কর্নাটকের বেলারিতে বিজেপি নির্বাচনের জন্য প্রচার করতে গিয়ে কংগ্রেসকে খোঁচা দিয়ে দ্য কেরালা স্টোরি নিয়ে মুখ করলেন নরেন্দ্র মোদি। উত্তরপ্রদেশের ছবিটি কে করমুক্ত ঘোষণা করেছেন। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ অবশ্য পশ্চিমবঙ্গে ছবিটিকে নিষিদ্ধ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার দাবি কেরল থেকে জানানো হয়েছে যে এই ছবিতে অনেক ভুল তথ্য দেখানো হয়েছে। যদিও এই অভিযোগ খারিজ করেছেন অভিনেতা বিজয়কৃষ্ণা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments