Thursday, January 27, 2022
Homeখেলাবিধ্বস্ত ভারতের কঠিন সময়ে অবসর ভেঙে ক্রিকেটে ফেরার বড়সড় ইঙ্গিত দিলেন যুবরাজ...

বিধ্বস্ত ভারতের কঠিন সময়ে অবসর ভেঙে ক্রিকেটে ফেরার বড়সড় ইঙ্গিত দিলেন যুবরাজ সিং

অবসর ভেঙে ক্রিকেটে ফেরার বড়সড় ইঙ্গিত দিলেন যুবরাজ সিং। সমর্থকদের আবদারে আগামী বছরের ফেব্রুয়ারিতে ফের বাইশ গজে দেখা যাবে। এমনটাই জানালেন তারকা। সোমবার রাতের দিকে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন যুবি।

বিধ্বস্ত ভারতের কঠিন সময়ে অবসর ভেঙে ক্রিকেটে ফেরার বড়সড় ইঙ্গিত দিলেন যুবরাজ সিং

Read More-‘বাজি মুক্ত দীপাবলি’, শুভেচ্ছা’ বিজেপি-কে, বিপুল জয়ের পর অভিষেকের টুইট

দেশের জার্সিতে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ সেঞ্চুরি করেন ২০১৭-র কটকে।সেই ম্যাচে দুর্ধর্ষ ১৫০ করেন তিনি। শতরানের সেই ভিডিও পোস্ট করেন যুবরাজ নিজের সম্ভাব্য কামব্যাকের বিষয়ে ইঙ্গিত দেন।

Read More-মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ারের ১,০০০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল আয়কর দফতর

‘ঈশ্বর আমাদের ভাগ্য লেখেন। সমর্থকদের আবেদনে ফেব্রুয়ারিতে ফের পিচে নামব। এর থেকে সুখকর অনুভূতি আর কিছুই হতে পারে না। সকলের ভালবাসা, আশীর্বাদ পেয়ে আমি আপ্লুত। জাতীয় দলকে সকলে সমর্থন করতে থাকুন। এই কঠিন সময়ে প্রকৃত সমর্থক সর্বদা সমর্থন চালিয়ে যাবেন।’ নিজের ইন্সটা-পোস্টে লিখেছেন তারকা।

Read More-আগামী ১৬ নভেম্বর রাজ্যে পুরোপুরি চালু হচ্ছে দুয়ারে রেশন প্রকল্প, রইল বিস্তারিত…

যুবরাজের বার্তার পরেই ক্রিকেট মহলের চোখ, তিনি কোথায় প্রত্যাবর্তন করেন- জাতীয় দলের হয়ে নাকি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে। ভারতকে ২০১১-য় চ্যাম্পিয়ন করেছিলেন তারকা। সেই টুর্নামেন্টে সিরিজ সেরা হন যুবি। বাঁ হাতি সুপারস্টার ২০১৯-র জুনে ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। ক্রিকেট মহলের অনেকের ধারণা অবসর ভেঙে পাঞ্জাবের জার্সিতে দেখা যেতে পারে তাঁকে। ২০২০-২১ মরশুমে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে সম্ভাব্য ৩০ জনের স্কোয়াডেও রাখা হয়েছিল তারকাকে। যদিও গত বছর তিনি খেলেননি।

জাতীয় দলের জার্সিতে অবসরের পরে বিশ্বের বিভিন্ন প্রান্তে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে দেখা গিয়েছিল তারকাকে। চলতি বছরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ এবং আবু ধাবি টি১০ লিগেও খেলেছেন তিনি। ২০০০ সালে অভিষেকের পরে যুবরাজ জাতীয় দলের জার্সিতে ৩০৪টি ওয়ানডে, ৪০টি টেস্ট খেলেছেন। দুই ফরম্যাটে তাঁর রানসংখ্যা যথাক্রমে ৮৭০১ এবং ১৯০০। বোলার হিসাবে ওয়ানডেতে তাঁর নামের পাশে ১১১টি উইকেটও রয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments