বিপাকে অপর্ণা সেন! BSF নিয়ে মন্তব্যের জেরে হাইকোর্টে মামলা

0

প্রেস ক্লাবের অনুষ্ঠানে হাজির হয়ে বিএসএফের ক্ষমতা বৃদ্ধির প্রতিবাদ করেছিলেন অপর্ণা সেন। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হল কলকাতা হাইকোর্টে (HC)। বিএসএফ নিয়ে তিনি যে মন্তব্য করেছিলেন, তার জেরেই এই মামলা। প্রেস ক্লাবে বর্ডার সিকিউরিটি ফোর্সের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন অপর্ণা সেন।

 

তিনি বলেছিলেন, বাংলার সীমান্ত এলাকায় বিএসএফ কোনও আইন মানে না। তারা সাধারণ মানুষের উপর অকথ্য অত্যাচার করে। স্থানীয় বাসিন্দারা বিএসএফের অত্যাচারে বিপর্যস্ত। বিএসএফের বিরুদ্ধে খুন ধর্ষণের অভিযোগও তোলেন অপর্ণা সেন।

অপর্ণা সেনের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মামলা করেছেন অনির্বাণ গঙ্গোপাধ্যায়। তিনি পরিচালক অভিনেত্রীকে নিজের মন্তব্যের জেরে অবিলম্বে ক্ষমা চাইতে বলেছেন। অপর্ণা প্রেস ক্লাবে বলেছিলেন, বিএসএফের ক্ষ্মতার পরিধি আরও বাড়ানো হচ্ছে। এভাবে একটা রাষ্ট্রপতি শাসন অলিখিতভাবেই প্রয়োগ করতে চাইছে সরকার। আমি রাজ্য সরকারকে বলব এই বিষয়ে পদক্ষেপ করতে। সীমান্ত এলাকার মানুষের পাশে দাঁড়াতে। অপর্ণার মন্তব্য প্রচারের পর তা হিংসায় ইন্ধন দিচ্ছে বলে দাবি করেছেন মামলাকারী। বলেছেন, এতে বিএসএফের উপর মানুষের আস্থা থাকবে না। অথচ তারাই দিন-রাত সীমান্তে পাহারা দিয়ে নিরাপত্তা সুনিশ্চিত করেন। আগামী সাতদিনের মধ্যে অপর্ণা সেনকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলেও দাবি তুলেছেন মামলাকারী।

Previous articleফের নতুন জেলা পাচ্ছে রাজ্য, ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী!
Next articleনতুন বছরে কেন্দ্রীয় সরকারি কর্মীদের বেতনে বড় পরিবর্তন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here