বিয়ের মেহেন্দি,আলতা পরেই জিমে কনে দেবলীনা কুমার

0

বাড়িতে বিয়ের সানাই বাজতে শুরু করেছে। রাত পোহালেই বিয়ে টলিপাড়ার জনপ্রিয় জুটি নৃত্যশিল্পী তথা অভিনেত্রী দেবলীনা কুমার  এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের । ফিটনেস সচেতন কনে হাতে মেহেন্দি পরেই করছেন শরীরচর্চা। সামনে এল মেহেন্দির বিশেষ ছবিও।

হাতে-পায়ে বিয়ের মেহেন্দি ও আলতা। চোখে মুখে ফুটে উঠেছে লাবণ্য। কিন্তু এ কি! বিয়ে বাড়ি ছেড়ে হবু কোনে পৌঁছেছেন জিমে।

এখন বহু তরুণের মনে জায়গা করে নিয়েছেন গ্ল্যামরাস দেবলিনা। তবে লাইমলাইটে আসতে করতে হয়েছে অনেক মেহনত। কঠিন পরিশ্রমের মাধ্যমে মেদ ঝরিয়ে করেছেন ‘টোনড বডি’। শরীরচর্চা এখন দেবলীনার রোজকার রুটিন। জিম, সাইক্লিং ইত্যাদিই অভিনেত্রীর ‘ফিটনেস মন্ত্রা’।আর এই জন্যেই জীবনের  নতুন অধ্যায় শুরু করার আগে হাতে মেহেন্দি নিয়েই করলেন ডেড লিফ্ট। এই শরীরচর্চাই সবচেয়ে পছন্দের দেবলীনার।

শুধু তাই নয়, তার আগে শেয়ার করেছেন মেহেন্দি পরিহিত হাতের বিশেষ ছবি। ফুলে সাজে সেজেছেন দেবলীনা। রঙিন ছাতা মাথায় নেওয়া ছবির সঙ্গে অভিনেত্রী লিখেছেন, “মেহেন্দি লাগ গেয়ি হে হাতো মে”।

আগামী ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘রবলীনা’। সম্পর্কের প্রায় তিন বছর পর সাতপাকে বাঁধার পড়বেন তাঁরা। কিছুদিন আগে থেকেই বিয়ের প্রস্তুতি চলছিল জোরকদমে। তবে মিয়া- বিবি এতই ব্যস্ত যে অধিকাংশ কাজের দায়িত্ব নিতে হয়েছে পরিবারের লোকজনকে।কাছের বন্ধুবান্ধব, আত্মীয় পরিজনদের নিয়েই হবে বিয়ের অনুষ্ঠান। তবে আগামী মার্চ মাসে হবে তাঁদের গ্র্যান্ড রিসেপশন।

Previous articleশটগানের গুলির আঘাতে জখম হয়ে বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে, পুলিশের ট্যুইটে বাড়ল জল্পনা
Next articleউত্তরকন্যা অভিযানে নিহত বিজেপি কর্মী উলেন রায়ের মৃতদেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ জলপাইগুড়ি আদালতের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here