Wednesday, June 29, 2022
Homeখবরবিশ্বকাপে অস্ট্রেলিয়াকে হারিয়ে ভারত ফাইনালে

বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে হারিয়ে ভারত ফাইনালে

বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে হারিয়ে ভারত ফাইনালে

 

ক্যাপ্টেন যশ ঢুল এই ম্যাচে দুর্দান্ত শতরান করে ভারতের জয়ের জন্য অন্যতম প্রধান কারিগরের ভূমিকা পালন করেন। অস্ট্রেলিয়াকে হারিয়ে ভারত আবারো পৌঁছে গেলো অনূর্ধ্ব – ১৯ বিশ্বকাপের ফাইনালে। আগামী শনিবার ভারত ফাইনাল খেলতে মাঠে নামবে ইংল্যান্ডের বিরুদ্ধে।

Read more:-রাজ্যে সরকারের ঘোষণা অনুযায়ী রাজ্যের পাশাপাশি পঞ্চগ্রাম প্রমথনাথ হাই স্কুলে করোনার সকল প্রটেকশান মেনে স্কুলে পঠন পাঠান শুরু হয়

ভারত প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে স্কোর বোর্ডে ২৯০ রান সংগ্রহ করে। ক্যাপ্টেন যশ ঢুল এই ইনিংসে দুরন্ত শতরান করেন। যশ এই ইনিংসে ১১০ বল খেলে ১০ টি চার ও ১ টি ছক্কার সাহায্যে ১১০ রান করেন। আর তাকে সমান তালে সাথ দিয়ে গেছেন আর এক তরুণ দলের সহ – অধিনায়ক শেখ রশিদ। শেখ রশিদ এই ম্যাচে ১০৮ বল খেলে ৯৪ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। এই দুই ব্যাটসম্যান এর ব্যাটে ভর করে ভারত বড়ো টার্গেট দিতে সক্ষম হয় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ১৯৪ রানে অল আউট হয়ে যায়। অস্ট্রেলিয়ার ইনিংসের প্রথম ধস নামায় বাংলার রবি কুমার। অস্ট্রেলিয়াকে ৯৬ রানে হারিয়ে এই টুর্নামেন্টের ফাইনালে পৌঁছায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments